শিরোনাম
প্রকাশ : ১১ মার্চ, ২০২১ ১৯:২৭
আপডেট : ১১ মার্চ, ২০২১ ১৯:৩২
প্রিন্ট করুন printer

ধুনটে ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিকাণ্ড

নিজস্ব প্রতিবেদক ,বগুড়া

ধুনটে ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিকাণ্ড
প্রতীকী ছবি

বগুড়ার ধুনট উপজেলায় মথুরাপুর-চান্দাইকোনা সড়কের চরখাদুুুুুলি চাপড় এলাকায় অগ্নিকাণ্ডে দুই ব্যবসায়ীর বেশ ক্ষয়ক্ষতি হয়েছে। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের ঘটনা ঘটেছে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হলেন-উপজেলার মথুরাপুর ইউনিয়নের ভাদাইলহাটা গ্রামের শফিকুল ইসলামের ছেলে জালাল উদ্দিন সেখ এবং একই গ্রামের আজিজুল হকের ছেলে শাহীন আলম। অগ্নিকাণ্ডে প্রত্যেক ব্যবসায়ীর প্রায় ৫ লাখ টাকা করে ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ভুক্তভোগীরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, জালাল ও শাহীন আলম চরখাদুলী চাপড় এলাকায় সেমিপাকা ঘরে দীর্ঘদিন ধরে মনোহারী সামগ্রীর ব্যবসা করে জীবিকা নির্বাহ করেন। তাদের অভাব-অনটনের সংসারে উপার্জনের একমাত্র পথ ব্যবসা। অন্যান্য দিনের ন্যায় বুধবার রাতে শেষে দোকানঘর বন্ধ করে তারা বাড়িতে ফিরে যান।

বৃহস্পতিবার ভোর ৪টার দিকে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে দুই ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল ও নগদ টাকার ক্ষতি হয়েছে।

ধুনট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইনচার্জ শামীম রেজা বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করা হয়েছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর