শিরোনাম
প্রকাশ : ১৫ মার্চ, ২০২১ ১৬:৪৮
প্রিন্ট করুন printer

নোয়াখালীতে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
Google News

দৈনিক বাংলাদেশ প্রতিদিনের এক যুগে পদার্পণ উপলক্ষে নোয়াখালী প্রেসক্লাবে আজ দুপুর ১২টায় কেক কাটা ও আলোচনা সভার মধ্যে দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

পত্রিকাটির নোয়াখালী প্রতিনিধি আকবর হোসেন সোহাগের পরিচালনায় ও নোয়াখালীর সিনিয়র সাংবাদিক আবুল হাসেমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার দীপক জৌতি খীসা। আরও বক্তব্য রাখেন জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক এডভোকেট এমদাদ হোসেন কৈশোর, জেলা কালাচারাল কর্মকর্তা কামরান হাছান, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা, নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জামাল হোসেন বিষাদ, সিনিয়র সাংবাদিক আবু নাছের মঞ্জু, মুক্তিযুদ্ধা ও লেখক ফখরুল ইসলাম, সাংবাদিক মো: সোহেল, এছাড়া সংহতি প্রকাশ করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম সামছুদ্দিন জেহান ও নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার শিকদার ও আলমগীর ইউছুফ। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাংবাদিক মাহবুবুর রহমান, সাংবাদিক সাইফুল্যা কামরুল, সাংবাদিক আবদুর রহিম বাবুল, সাংবাদিক আকাশ মো: জসিম, সাংবাদিক সবুজ, সাংবাদিক আসাদুজ্জামান কাজল, সাংবাদিক এ আর আজাদ সোহেল, সাংবাদিক মো: শরিফ, সাংবাদিক দ্বীপ আজাদ, সাংবাদিক আবুল হাছনাত বাবুল, সাংবাদিক আরিফ, মো: ইদ্রিস, সাংবাদিক আজাদ ভূইঁয়া, সাংবাদিক আবদুল মোতালেব, নুর রহমান, তছলিম শিকদার, শাহজাহান কচি, সালাউদ্দিন, মোছলে উদ্দিন, ইনজামুল হক আনন্দ ও জিজি এম মাহবুব সহ স্থানীয় ও জাতীয় পত্রিকার সাংবাদিক বৃন্দ।  

সভায় প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ বলেন, বাংলাদেশ প্রতিদিন বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও লেখার গুণগত মানের কারণে দেশের শীর্ষস্থানে আছে। আমরা এর যুগ যুগ সাফল্য কামনা করি। সভার হৃদয়ে একটি নাম বাংলাদেশ প্রতিদিন। এটা গণমানুষের কথা বলে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর