শিরোনাম
প্রকাশ : ২৯ মার্চ, ২০২১ ১৫:১৯
প্রিন্ট করুন printer

ঝালকাঠিতে ইউপি নির্বাচনের আওয়ামী লীগ প্রার্থীর অফিসে হামলা, আটক ১

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠিতে ইউপি নির্বাচনের আওয়ামী লীগ প্রার্থীর অফিসে হামলা, আটক ১

ঝালকাঠিতে ইউনিয়ন পরিষদ নির্বাচনের আওয়ামী লীগের দুই চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে বলে আভযোগ পাওয়া গেছে। 

আজ সোমবার ভোররাতে সদর উপজেলার গাভখান ধানসিঁড়ি ইউনিয়নের মোল্লাবাড়ির ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ অফিস ও ইউনিয়নের নৌকা মার্কার নির্বাচনী অফিসে আগুন দিয়ে পালিয়ে যায় দুবৃত্তরা। এরপর স্থানীয়রা দ্রুত আগুন নিভিয়ে ফেলে।

এদিকে, কাঠালিয়া উপজেলার চেচরিরামপুর ইউনিয়ন আ’লীগ চেয়ারম্যান প্রার্থী হারুন অর রশীদ জানান, 'গত রাত ১০ টার দিকে বিদ্রোহী প্রার্থী জাকির ফরাজী ও ভাই জিয়া ফরাজীর নেতৃত্বে আলমগীর জোমদ্দার, ঈশাদ হাওলাদার, মাহিম হাওলাদারসহ অর্ধশতাধিক সশস্ত্র সন্ত্রাসী নির্বাচনী অফিসে হামলা ও ভাংচুর চালায়। এসময় সুমন ও রিপন নামের দুই কর্মীকে কুপিয়ে গুরুতর আহত করে।' দুইটি পৃথক ঘটনায় ঝালকাঠি সদর ও কাঠালিয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

এছাড়াও রবিবার (২৮ মার্চ) রাতে শেখেরহাট ইউনিয়েনের বিভিন্ন স্থানে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী নুরুল আমিন সুরুজের কর্মীরা সতন্ত্র প্রার্থী শেখ নুরুল হাদীর নির্বাচনী কার্যালয়, ৪ সমর্থকের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাঙচুর করেছে। এসময় দুটি মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়। ঐদিন রাতেই শেখের হাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজাদকে গ্রেফতার করে পুলিশ। সে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক বলে জানা গেছে।

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর