শিরোনাম
প্রকাশ : ১৪ এপ্রিল, ২০২১ ১৪:৩১
প্রিন্ট করুন printer

মুন্সীগঞ্জে চলছে কঠোর লকডাউন

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জে চলছে কঠোর লকডাউন
Google News

করোনার প্রার্দুভাব রোধে চলতি বছরের দ্বিতীয় দফা লকডাউনের প্রথম দিনে মুন্সীগঞ্জে কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী। মোড়ে মোড়ে মোতায়েন করা হয়েছে পুলিশ। 

বুধবার লকডাউনের প্রথম দিনে জেলার বিভিন্ন স্থান ঘুরে দেখা গেছে, ব্যাংক ছাড়া সরকারি-বেসরকারি অফিস-আদালত, গণপরিবহন ও দোকানপাট বন্ধ রয়েছে। তবে পায়ে হেঁটে নিত্য প্রয়োজনীয় কাজ সেরে নিচ্ছেন সাধারণ মানুষ।

এদিকে শিমুলীয়া-বাংলাবাজার নৌ-রুটে ফেরি, লঞ্চসহ সবধরনের নৌযান বন্ধ রয়েছে। ফাঁকা পরে আছে ঘাট এলাকা। ঢাকা-মাওয়া এক্সেপ্রেস ওয়ে ও ঢাকা চট্রগ্রাম মহাসড়কের গজারিয়া অংশে যানাবহন চলতে দেখা যায়নি। ফলে ব্যস্ততম এই মহাসড়ক দু'টি এখন ফাঁকা নিরবতা। 

তবে জেলার সদর ও  টঙ্গিবাড়ী উপজেলার বিভিন্ন স্থানে গণপরিবহন চলাচল করতে দেখা গেছে। এছাড়া জেলার বিভিন্ন কাঁচাবাজারগুলোতে স্বাস্থ্যবিধি উপেক্ষা করে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী ক্রয়-বিক্রয় করছেন ক্রেতা ও বিক্রেতা। ‌সেই সা‌থে খোলা রাখ‌ছে রিকাবী বাজার কাপড় প‌ট্টি কাপ‌ড়ের দোকান ।

করোনা সংক্রমন রোধে সরকারি নির্দেশনা বাস্তবায়নে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী, এমনটা জানালেন জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর