১৭ এপ্রিল, ২০২১ ২২:৩৮

শাজাহানপুরে গণধোলাইয়ের শিকার যারা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

শাজাহানপুরে গণধোলাইয়ের শিকার যারা

বগুড়ায় ফিল্মীস্টাইলে মোটরসাইকেলের মহড়া দিতে গিয়ে গ্রামবাসীর গণধোলাইয়ের শিকার হয়েছেন কিছু যুবক। এতে আহত হয়েছে অন্তত ৭ জন। গুরুতর আহত দুইজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার দিবাগত রাতে বগুড়ার গাবতলী উপজেলার নশিপুর ইউনিয়নের ইটালী গ্রামে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন শাজাহানপুর উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক রিপন, মৎস্যজীবী লীগ নেতা সাহাবুল ইসলাম, মিঠু মিয়া, খোকন মিয়া, যুবদল নেতা লিটন মিয়া, তরিকুল ইসলাম ও ইব্রাহীম হোসেন।

নশিপুর ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য দোলা মিয়া জানান, ঘটনার পর পুলিশ এলে গ্রামবাসী পুলিশকে জানায়, দীর্ঘদিন ধরে ইটালী গ্রামে এসকেভেটর দিয়ে গভীর গর্ত করে কৃষি জমি থেকে মাটি কাটছিল তারা। মাটিবোঝাই ট্রাক যাতায়াতের ফলে রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট নষ্ট হয়ে গেছে। গত একমাস ধরে নিষেধ করার পরও তারা মাটি কাটা বন্ধ না করলে গ্রামবাসী ট্রাক যাতায়াত বন্ধ করতে রাস্তার মাঝে খুঁটি পুতে রাখেন। এমতাবস্থায় শুক্রবার রাতে তারা ৮-১০টি মোটরসাইকেলের মহড়া দেয়। এ সময় তারা বলে শরীর থেকে মাথা আলাদা করে দেয়া হবে। এই খবর পেয়ে গ্রামবাসীরা একত্রিত হয়ে লাঠিসোটা নিয়ে তাদের উপর হামলা করে।

বাগবাড়ী পুলিশ ফাঁড়ির ইন্চার্জ এসআই আব্দুল খালেক জানান, তিনটি মোটরসাইকেল পুলিশ ফাঁড়ির হেফাজতে রয়েছে। এখন পর্যন্ত কোনো অভিযোগ হয়নি। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর