শিরোনাম
প্রকাশ : ২০ এপ্রিল, ২০২১ ১৭:০৩
প্রিন্ট করুন printer

রাজবাড়ীতে স্ত্রীকে কুপিয়ে জখম

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীতে স্ত্রীকে কুপিয়ে জখম

রাজবাড়ী সদর উপজেলার বানিবহ ইউনিয়নের আটদাপুনিয়া গ্রামে স্বামী খলিলুল রহমানের আঘাতে তার স্ত্রী মর্জিনা বেগম (২৫) গুরুতর আহত হয়েছে। আহত অবস্থায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করেছেন। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। 

মঙ্গলবার সকালে বানিবহ ইউনিয়নের স্বামী খলিলুলেরর বাড়ীতে এ ঘটনা ঘটে। 
রাজবাড়ী সদর হাসপাতালের জরুর বিভাগের সিনিয়র স্টাফ নার্স আব্দুল্লাহ আল মামুন বলেন, মর্জিনার হাসপাতালে আনার পর দেখা যায় তার মাথা থেকে চোখ পর্যন্ত ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। এতে তার একটি চোখ ক্ষতিগ্রস্থ হয়। আমরা সাধ্যমত চিকিৎসা সেবা প্রদান শেষে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর প্রেরণ করি।

আহত মর্জিনা বেগমের মা জানান, পারিবারিক কলোহের জের ধরে আমার মেয়েকে  মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে খলিলুর রহমান পালিয়ে যায়। পরিবারের অন্যান্য সদস্য সহ স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসলে সেখানে তার অবস্থার অবনতি হতে থাকে। ডাক্তারের পরামর্শে আমরা তাকে ফরিদপুর নিয়ে যাচ্ছি।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, মর্জিনা নামে এক গৃহবধূকে তার স্বামী বটি দিয়ে আঘাত করে আহত করেছে। এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি। আমি স্ব-উদ্যোগে সেখানে মোবাইল টিম পাঠিয়েছি। অভিযোগের সত্যতা সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিডি প্রতিদিন/হিমেল