শিরোনাম
প্রকাশ : ২৯ এপ্রিল, ২০২১ ১৬:২৯
আপডেট : ২৯ এপ্রিল, ২০২১ ১৭:১৬
প্রিন্ট করুন printer

বাগেরহাটে লরি চালকের লাশ উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে লরি চালকের লাশ উদ্ধার
প্রতীকী ছবি
Google News

বাগেরহাটের শরণখোলা উপজেলার রায়েন্দা থেকে নির্মানাধীন বেড়িবাঁধের ব্লক ইয়ার্ড থেকে অহিদুজ্জামান সবুজ (৩২) নামের এক লরির চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সবুজ উপজেলার বকুলতলা গ্রামের নওয়াব হোসেন মধুর ছেলে। 

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকালে ওই লরির চালকের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ চাল রায়েন্দা গ্রামের আ. রশিদ হাওলাদারের ছেলে শহিদুল ইসলাম (৪০) নামের অপর এক গাড়ি চালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

শরণখোলা থানার ওসি মোঃ সাইদুর রহমান জানান, উপজেলার চাল রায়েন্দা এলাকায় উপকূল রক্ষা বেড়িবাঁধ নির্মাণ প্রকল্পের চায়নার ঠিকাদারী প্রতিষ্ঠান সিএইচডাব্লুইর ব্লক নির্মাণ ইয়ার্ডের লরি চালক অহিদুজ্জামান সবুজ ও ফকক্লিব চালক শহিদুল ব্লক কেরিংয়ের কাজ করছিল। সকালে লরির চাকার পাশে অহিদুল ইসলাম সবুজের রক্তাক্ত লাশ দেখতে পেয়ে শহিদুল আশেপাশের লোকজনকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।

তিনি আরও জানান, নিহত সবুজের মাথা থেতলানোসহ ডান হাত ও বাঁ পা ভাঙ্গা রক্তাক্ত আবস্থায় উদ্ধার করা হয়েছে। কাজের স্থানে ফকক্লিব চালক শহিদুল ছাড়া আর কেই না থাকায় জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করা হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে এটি হত্যা না দুর্ঘটনা তা নিশ্চিত হওয়া যাবে।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসির

এই বিভাগের আরও খবর