শিরোনাম
প্রকাশ : ৬ মে, ২০২১ ২৩:০৮
প্রিন্ট করুন printer

দ্রুত জনসেবার জন্য বোয়ালমারীতে গ্রাম পুলিশের মাঝে সাইকেল ও পোশাক বিতরণ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

দ্রুত জনসেবার জন্য বোয়ালমারীতে গ্রাম পুলিশের মাঝে সাইকেল ও পোশাক বিতরণ
Google News

করোনাকালীন সময়ে দ্রুততম জনসেবা পৌঁছে দেওয়ার উদ্দেশ্যে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ১০টি ইউনিয়নের গ্রাম পুলিশ সদস্যদের মাঝে সাইকেল, পোশাক ও বিভিন্ন প্রয়োজনীয় সরঞ্জামাদি বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলার ১০ ইউনিয়ন ৯৮ জন গ্রাম পুলিশ সদস্যের মাঝে এসব বিতরণ করা হয়। উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ উপস্থিত থেকে এসব বিতরণ করেন।

স্থানীয় সরকার বিভাগের সহযোগিতায় গ্রাম পুলিশের প্রতি সদস্যকে একটি বাইসাইকেল, একটি ফুলহাতা শার্ট, একটি হাফহাতা শার্ট, দুইটি প্যান্ট, এক জোড়া কাপড়ের জুতা, দুই জোড়া মোজা ও এক জোড়া চামড়ার জুতা দেওয়া হয়। 

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী মো. রফিকুল ইসলাম, কৃষি কর্মকর্তা প্রীতম কুমার হোড়, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, শেখর ইউপি চেয়ারম্যান মো. ইসরাফিল মোল্যা প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ বলেন, ‘গ্রাম পুলিশ গ্রামে আইনশৃঙ্খলা রক্ষাসহ বিভিন্ন সরকারি গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে থাকে। তাদের যাতায়াত ও কাজের গতি বৃদ্ধি করতে সাইকেল, পোশাকসহ বিভিন্ন সরঞ্জামাদি দেয়া হয়েছে।’ 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর