শিরোনাম
প্রকাশ : ৮ মে, ২০২১ ২১:১৭
প্রিন্ট করুন printer

গোয়ালন্দের যৌনপল্লীর সন্তানরা পেলেন প্রধানমন্ত্রীর ঈদ উপহার

রাজবাড়ী প্রতিনিধি

গোয়ালন্দের যৌনপল্লীর সন্তানরা পেলেন প্রধানমন্ত্রীর ঈদ উপহার
Google News

দেশের বৃহত্তম যৌনপল্লী রাজবাড়ীর দৌলতদিয়া যৌনপল্লী। এই পল্লীতে প্রায় ৫ হাজার মানুষের বসবাস। প্রায় ১৪০০ যৌনকর্মী এই পল্লীতে কাজ করে। এই পল্লীর কর্মীদের সন্তানদের জন্য প্রধানমন্ত্রী পাঠিয়েছেন ঈদের পোশাক।

শনিবার দুপুরে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে দৌলতদিয়া শহীদ মিনারের সামনে জেলা প্রশাসনের আয়োজনে ৬৫২ জন শিশুর হাতে এসব পোশাক তুলে দেন জেলা প্রশাসক দিলসাদ বেগম।

প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেয়ে দৌলতদিয়া মডেল স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী রাজা বলেন, আমার বাবা-মা পল্লীর বাসিন্দা। করোনাভাইরাসে আমাদের পরিবার ক্ষতিগ্রস্ত। আজ নতুন জামা পেয়ে সত্যি ভালো লাগলো। এবারের ঈদে প্রধানমন্ত্রীর দেওয়া পোশাক পরে ঈদের নামাজ পড়বো। এসময় মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেন স্কুল শিক্ষার্থী রাজাসহ অনান্যরা।

ঈদ উপহার বিতরণকালে জেলা পরিষদের চেয়ারম্যান মো. ফকির আব্দুল জব্বার, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তাফা মুন্সী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মাহাবুর রহমান, গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আসাদুজ্জামান চৌধুরী, অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগম উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশের সব পেশার মানুষের কথা চিন্তা করে রাষ্ট্র পরিচালনা করে আসছেন। পদ্মাপাড়ে অবস্থিত যৌনকর্মীদের সন্তানদের কথা চিন্তা করে তিনি খাদ্য সহায়তা এবং ঈদের পোশাক পাঠিয়েছেন। এখানের বসবাসরত সন্তানদের জীবনমান উন্নত করণের লক্ষ্যে জেলা প্রশাসন সরকারের উপর মহলে প্রস্তাবনা পাঠাবে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর