শিরোনাম
প্রকাশ : ৯ মে, ২০২১ ১০:২৬
প্রিন্ট করুন printer

মাদারীপুরে দুই পক্ষের সংঘর্ষে চিকিৎসাধীন যুবকের মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে দুই পক্ষের সংঘর্ষে চিকিৎসাধীন যুবকের মৃত্যু
প্রতীকী ছবি
Google News

মাদারীপুরের শিবচরে দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় রাকিব খালাসি (২৪) নামে এক যুবক মারা গেছেন। শনিবার( ৮ মে) রাত নয়টার দিকে উপজেলার দত্তপাড়া ইউনিয়নের আর্য্য দত্তপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে উপজেলার দত্তপাড়া ইউনিয়নের আর্য্য দত্তপাড়া এলাকার বেপারীকান্দি গ্রামের ফারুক খালাসীর ছেলে তাওসিফ (১২) পার্শ্ববর্তী মঙ্গল হাওলাদারের আম গাছে ঢিল ছুড়ে। এ নিয়ে বিকেলে কথা কাটাকাটি হয়। ওই সূত্র ধরে রাত ৮ টার দিকে মঙ্গল হাওলাদারসহ ৮ থেকে ১০ জনের একটি দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাওসিফদের বাড়িতে হামলা চালায়। 

এসময় তাওসিফের মা রুবি বেগমকে(৪৫) মারধর করে তারা। বাঁধা দিতে গেলে তাওসিফের ভাই রাকিব খালাসীকে তুলে নিয়ে পাশের কলাবাগানে নিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। এসময় প্রতিবেশীরা এগিয়ে আসলে কালু মিয়া (৩৭), সাবিনা বেগম (৩২) এবং উর্মি বেগম (তৃতীয় লিঙ্গ) আহত হন।

আহতদের উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাকিব ও তার মা রবি বেগমকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। শনিবার দিবাগত রাত সাড়ে ১ টার দিকে রাকিবের মৃত্যু হয়। নিহতের পিতা ফারুক খালাসী বলেন, আমার ছেলেকে ওরা পাশের কলাবাগানে ধরে নিয়ে কুপিয়ে মেরেছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মিরাজ হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে। চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্য হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত 

এই বিভাগের আরও খবর