শিরোনাম
প্রকাশ : ১৫ মে, ২০২১ ১৪:৩৫
প্রিন্ট করুন printer

রাজবাড়ী

জমি নিয়ে বিরোধের জেরে চাচা-চাচির হাতে ভাতিজা খুন

ফরিদপুর প্রতিনিধি

জমি নিয়ে বিরোধের জেরে চাচা-চাচির হাতে ভাতিজা খুন
Google News

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর বিশ্বাস পাড়া গ্রামে চাচা-চাচীর হাতে খুন হয়েছেন শেখ মো. তুষার আহমেদ (১৭)। ঘটনাটি ঘটেছে আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে। হত্যার ঘটনায় ফরিদপুর কোতয়ালী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কোতয়ালী থানা সূত্র ও নিহতের মা উষা বেগম জানায়, জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছিল শেখ মো. পলাশের সাথে শেখ মো. আলমাছ শেখের।  শনিবার সকাল সাড়ে ৮টার দিকে আলমাছ শেখের ছেলে এসএসসি পরীক্ষার্থী তুষার বিরোধপূর্ণ জমিতে থাকা আম গাছের আম পাড়তে গেলে তাতে বাধা প্রদান করে পলাশের স্ত্রী। এসময় বাকবিতণ্ডার এক পর্যায়ে শেখ পলাশ, তার স্ত্রী ফেরদৌসি, ছেলে বাঁধন মিলে তুষারকে ছুরি ও বটি দিয়ে মারাত্মকভাবে কুপিয়ে আহত করে। স্থানীয়রা মারাত্মক আহতবস্থায় তুষারকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে রেফার্ড করা হয় ফরিদপুর জেনারেল হাসপাতালে। হাসপাতালে নেবার পথেই তুষার মারা যায়। খবর পেয়ে কোতয়ালী থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের স্বজনেরা জানান, সামান্য একটি বিষয় নিয়ে অমানবিকভাবে চাচা-চাচি মিলে তুষারকে কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনার জন্য দায়ীদের দ্রুত গ্রেফতার দাবি করেন তারা।

কোতয়ালী থানা পুলিশ জানিয়েছে, নিহত তুষারের লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। 


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর