শিরোনাম
প্রকাশ : ১৯ মে, ২০২১ ১৩:৪০
প্রিন্ট করুন printer

কোয়ারেন্টাইনে ধর্ষণের শিকার সেই তরুণীর আত্মহত্যার চেষ্টা

অনলাইন ডেস্ক

কোয়ারেন্টাইনে ধর্ষণের শিকার সেই তরুণীর আত্মহত্যার চেষ্টা
প্রতীকী ছবি
Google News

ভারত থেকে ফেরার পর খুলনায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে ধর্ষণের শিকার তরুণী (২২) আত্মহত্যার চেষ্টা করেছেন বলে জানা গেছে। মঙ্গলবার দিবাগত রাতে তিনি আত্মহত্যার চেষ্টা করলে কোয়ারেন্টাইন সেন্টারে থাকা অন্যান্য নারী এবং মহিলা পুলিশ তাকে বাধা দেন।

আজ বুধবার খুলনার ডিসি মোহাম্মদ হেলাল হোসেন গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, ওই তরুণী মঙ্গলবার রাতে আত্মহত্যার চেষ্টা করলে কোয়ারেন্টাইনে থাকা অন্যরা তাকে রক্ষা করেন।

এর আগে, ধর্ষণের অভিযোগে গ্রেফতার পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোখলেছুর রহমানকে গত সোমবার কারাগারে পাঠিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সোমবার সন্ধ্যায় খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপকমিশনার (সিটিএসবি) মো. জাহাঙ্গীর আলম গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেন।

জানা যায়, এএসআই মোখলেছুর রহমান পিটিআইয়ের কোয়ারেন্টাইন সেন্টারে দায়িত্ব পালন করছিলেন। সেখানে ভিকটিম তরুণী ৪ মে ভারত থেকে এসে খুলনা ১৪ দিনের কোয়ারেন্টাইনে ছিলেন। গতকাল কোয়ারেন্টাইন শেষ হলে তিনি খুলনা থানায় হাজির হয়ে এএসআই মোখলেছুর রহমানের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশের ডেপুটি কমিশনার মো. আনোয়ার হোসেন জানান, তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলার পর এএসআই মোকলেছুরকে গ্রেফতার করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবু সাঈদ জানান, সোমবারই ওই তরুণীকে মেডিকেল পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছিলো। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর