শিরোনাম
প্রকাশ : ৩০ মে, ২০২১ ১৭:১৭
প্রিন্ট করুন printer

ধামরাইয়ে গৃহবধূকে ধর্ষণ

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

ধামরাইয়ে গৃহবধূকে ধর্ষণ
প্রতীকী ছবি
Google News

ঢাকার ধামরাইয়ে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। রবিবার সকালে এ ঘটনায় ধামরাই থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগীর বাবা।

অভিযুক্তরা হলেন-ধামরাইয়ের কুশুরা ইউনিয়নের শাসন গ্রামের মোতালেব মিয়ার ছেলে পারভেজ (২২) ও শহিদুল ইসলামের ছেলে সাদ্দাম (২০)।

জানা যায়, শনিবার বাড়িতে কেউ না থাকার সুযোগে ওই গৃহবধূর ঘরে প্রবেশ করে পারভেজ ও সাদ্দাম। পরে কৌশলে তার মুখে গামছা বেঁধে পারভেজ ধর্ষণ করে। আর সাদ্দাম দরজার সামনে বসে পাহাড়া দেয়। এসময় ভুক্তভোগীর ছোট বোন এগিয়ে এলে তাকেও একটি রুমে আটকিয়ে ধর্ষণের চেষ্টা করা হয়। পরে তার ডাক-চিৎকারে এলাকাবাসী ছুটে এলে অভিযুক্তরা পালিয়ে যায়।

এ ঘটনায় রবিবার সকালে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করে শারীরিক পরীক্ষা করানোর জন্য হাসপাতালে পাঠান।

গৃহবধূর স্বামী জানান, আমার স্ত্রীকে যারা ধর্ষণ করেছে, তাদের ফাঁসির দাবি করছি। ভুক্তভোগীর মা জানান, অভাবের কারণে কাজ করে খাই। মেয়েদের বাড়িতে একা রেখে যাওয়ায় লম্পটরা আমার সর্বনাশ করেছে। আমি তাদের কঠোর শাস্তি দাবি করছি। এসময় গৃহবধূর বাবা বাকরুদ্ধ হয়ে পড়েন।

মামলার বিষয়টি নিশ্চিত করে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান জানান, অপরাধীদের গ্রেফতারে জোর অভিযান চলছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর