শিরোনাম
প্রকাশ : ৩ জুন, ২০২১ ১৪:০৬
প্রিন্ট করুন printer

দেবহাটায় দুর্বৃত্তদের হামলায় যুবক খুন

সাতক্ষীরা প্রতিনিধি

দেবহাটায় দুর্বৃত্তদের হামলায় যুবক খুন
প্রতীকী ছবি
Google News

সাতক্ষীরার দেবহাটা উপজেলায় আশিকুর রহমান জুয়েল নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাতে উপজেলার সদর ইউনিয়নে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়। নিহত জুয়েল দেবহাটা সদর ইউনিয়নের আনিছুর রহমানের ছেলে।

নিহতের মা চায়না খাতুন জানান, জুয়েল প্রতিদিনের ন্যায় সন্ধার পরে বাড়ির পাশের পুকুর পাড়ে সিঁড়িতে বসেছিল। রাত ১০টার পর সে ঘরে না ফেরায় তার মোবাইল ফোনে কল করলে নম্বরটি বন্ধ পাওয়া যায়। এরপর খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুর পাড়ে মরদেহ টেনে নিয়ে যাওয়া রক্তের দাগ দেখতে পাওয়া যায়।

পরে রক্তের দাগ অনুসারে খুঁজতে খুঁজতে বাড়ির পার্শ্ববর্তী আরেকটি পুকুরে ভাসমান অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। তবে জুয়েলের পরিহিত লুঙ্গি ও ব্যবহৃত মোবাইল ফোনটি পাওয়া যায়নি বলে জানান চায়না খাতুন।

এ ব্যাপারে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা জানান, গতকাল রাতে আনুমানিক সাড়ে ১০টার দিকে আশিকুর রহমান নামের ওই যুবককে কে বা কারা কুপিয়ে হত্যা করেছে, এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করা হয়। তবে জুয়েলের মাথা ও নাকের উপর ধারালো অস্ত্রের দুইটি আঘাতের চিহ্ন রয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে কুপিয়ে জখম করার পর শ্বাসরোধে হত্যা করে লাশ পুকুরের পানিতে ফেলে দেওয়া হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর