শিরোনাম
প্রকাশ : ১১ জুন, ২০২১ ১৭:১৪
প্রিন্ট করুন printer

দিনাজপুরে করোনায় আক্রান্ত বাড়ছে

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে করোনায় 
আক্রান্ত বাড়ছে
Google News

দিনাজপুরে করোনায় আক্রান্তের সংখ্যা ক্রমেই বাড়ছে। এতে হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে ভর্তি হওয়া রোগীর সংখ্যাও দিন দিন বাড়ছে। দিনাজপুরে গত ২৪ ঘন্টায় ১৪৭টি নমুনা পরীক্ষা করে ৪৪ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। যা আক্রান্তের হার ২৯.৯৩ শতাংশ। গত ২৪ ঘন্টায় দিনাজপুর সদরে একজনের মৃত্যু হয়েছে। 

এনিয়ে বর্তমানে আক্রান্তের সংখ্যা ৪৩৪ জন। তবে গত ২৪ ঘন্টায় সুস্থ্ হয়েছে ১৫ জন। বর্তমানে হোম আইসোলেশনে রয়েছেন ৩৯৭ জন ও হাসপাতালে ৮৩ জন ভর্তি রয়েছেন  বলে নিশ্চিত করেন দিনাজপুর সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছ।

জেলার মধ্যে দিনাজপুর সদরেই গত ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছে ৩৩ জন। আক্রান্তের দিক থেকে দিনাজপুর সদরের নিউটাউন, নিমনগর, উপশহর, কালিতলা, রামনগর, ঘাসিপাড়া, পুলহাট, পাটুয়াপাড়া, শেখপুরা, ফুলবাড়ী বাসস্ট্যান্ড, চাউলিয়া পট্টি, তারাগঞ্জ, মুন্সিপাড়া, টিএন্ডটি রোড, মালদহ পট্টি, জালালপুর, হাউজিং মোড়, মাসিমপুর, পাহাড়পুর প্রভৃতি এলাকায় সবচেয়ে বেশি করোনা পজিটিভ রোগী শণাক্ত হয়েছে বলে স্বাস্থ্য বিভাগ জানায়। 

উল্লেখ্য, শুক্রবার আক্রান্ত ৪৪ জনসহ এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৬১৮৮ জন। গত ২৪ ঘন্টায় ১৫ জনসহ এ পর্যন্ত ৫৬১৬ সুস্থ হয়েছেন। আর এ পর্যন্ত ১৩৮ জনের মৃত্যু হয়েছে। তবে বর্তমানে জেলায় করোনায় আক্রান্ত রোগী ৪৩৪ জন রয়েছে। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর