শিরোনাম
প্রকাশ : ১২ জুন, ২০২১ ১৪:৪৯
প্রিন্ট করুন printer

হিলিতে আমদানি-রফতানি চলবে বিকেল ৪টা পর্যন্ত

হিলি প্রতিনিধি

হিলিতে আমদানি-রফতানি চলবে বিকেল ৪টা পর্যন্ত
Google News

দিনাজপুরের হিলি স্থলবন্দরের দু-দেশের ব্যবসায়ীদের মধ্যে সমঝোতা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে বিকেল ৪টা পর্যন্ত বন্দরের আমদানি-রফতানিকৃত পণ্যবাহী ট্রাক দু’দেশের অভ্যন্তরে চলাচলেরর সিদ্ধান্ত নেন ব্যবসায়ীরা।

গতকাল শনিবার বিকেলে হিলি জিরো পয়েন্টের বাংলাদেশ অভ্যন্তরে অনুষ্ঠিত দু-দেশের সমঝতা বৈঠকে সভাপতিত্ব করেন হিলি কাস্টমস সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি আব্দুল আজিজ।

হিলি আমদানি কারক গ্রুপের সভাপতি হারুনুর রশিদ হারুন জানান, দু-দেশের ব্যবসায়ীদের মধ্যে ফলপ্রসূ আলোচনা হয়েছে। করোনাকালীন সময় বিকেল ৪টা পর্যন্ত আমদানি রফতানি কার্যক্রম চালু রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয় এবং ভারতীয় ব্যবসায়ীরা জানান, তাদের ট্রাক ড্রাইভারদেরকে পর্যায়ক্রমে টিকা কার্যক্রমের আওতায় আনা হবে ।

ভারতে করোনা বৃদ্ধি পাওয়ায়  হিলি পানামা পোর্টের কর্মচারীরা করোনায় আক্রান্ত হওয়ায় হিলি বন্দরের আমদানি রফতানিকারক গ্রুপ স্বাস্থ্যবিধি মেনে বিকেল ৬টার পরিবতে ৪টা পর্যন্ত স্বল্পপরিসরে আমদানি-রফতানি কার্যক্রম চালু রাখা ও ভারত থেকে আগত ট্রাক চালক এবং হেলপারদের টিকা কার্ড প্রদানের মাধ্যমে বাংলাদেশে প্রবেশের জন্য অনুমতিপত্র প্রদান করেন।

এ সময় দুই দেশের সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দ ও আমদানিকারক-রফতানিকারকরা উপস্থিত ছিলেন।


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর