শিরোনাম
প্রকাশ : ১৩ জুন, ২০২১ ১২:০৭
আপডেট : ১৩ জুন, ২০২১ ১২:১০
প্রিন্ট করুন printer

রায়পুরায় সার ও কিটনাশক দোকানে অগ্নিকাণ্ড

নরসিংদী প্রতিনিধি

রায়পুরায় সার ও কিটনাশক দোকানে অগ্নিকাণ্ড
Google News

নরসিংদীর রায়পুরায় সার ও কিটনাশকের দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নেভাতে গিয়ে দগ্ধ হয়ে আহত হয় দোকান মালিক আবু সিদ্দিক। তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। অগ্নিকাণ্ডে প্রায় ৪০ লাখ টাকার ক্ষতিক্ষতি হয়েছে বলে দাবি করেছেন দোকান মালিক। আজ ভোর ৫টায় উপজেলার লোচনপুর বাজারের খালেক সুপার মার্কেটে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদশীরা জানান, ভোরে মুসল্লিরা নামাজের জন্য মসজিদে যাওয়ার সময় একটি পান দোকানে আগুন জ্বলতে দেখতে পায়। মুহুর্তেই আগুন ছড়িয়ে পড়ে পাশের দুইটি সার ও কিটনাশকের দোকানে। এ সময় মুসল্লিদের চিৎকারে আশপাশের লোকজন এসে আগুন নিভানোর চেষ্টা চালায়। পরে রায়পুরা ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিস ও এলাকার লোকজন দীর্ঘক্ষণ চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এ সময় খবর পেয়ে দোকান মালিক আবু সিদ্দিক এসে দোকানের সার্টার খোলার সময় ভেতরের আগুন এসে তার শরীরে  লেগে যায়। 

রায়পুরা ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার মো. আজিজুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। পরে তা দোকানগুলোতে ছড়িয়ে পরে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর