শিরোনাম
প্রকাশ : ১৫ জুন, ২০২১ ২০:৫৯
প্রিন্ট করুন printer

যশোরে চলমান বিধিনিষেধ বাড়ল সাত দিন

নিজস্ব প্রতিবেদক, যশোর:

যশোরে চলমান বিধিনিষেধ বাড়ল সাত দিন
Google News

করোনা সংক্রমণ বাড়তে থাকায় যশোর জেলার পৌরসভা ও অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভায় চলমান কঠোর বিধিনিষেধ আরও সাত দিন বাড়ানো হয়েছে। একইসাথে কঠোর বিধিনিষেধের আওতায় যোগ করা হয়েছে নতুন নতুন এলাকা। 

জেলা করোনা প্রতিরোধ কমিটির সভা শেষে সন্ধ্যায় যশোরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) কাজী মো. সায়েমুজ্জামান এ সিদ্ধান্তের কথা জানান। এর আগে ৯ জুন থেকে ১৫ জুন পর্যন্ত যশোর ও নওয়াপাড়া পৌরসভায় এক সপ্তাহের জন্য কঠোর বিধিনিষেধ আরোপ করা হয়েছিল।

এডিএম কাজী সায়েমুজ্জামান জানান, ১৬ জুন রাত ১২ টা থেকে এ দুই পৌরসভাসহ সদর উপজেলার চাঁচড়া, উপশহর, আরবপুর, নওয়াপাড়া ইউনিয়ন, ঝিকরগাছা উপজেলার ঝিকরগাছা পৌরসভা এলাকা, শার্শা উপজেলার শার্শা ইউনিয়ন ও বেনাপোল পৌরসভা এলাকার বেনাপোল বাজারেও কঠোর বিধিনিষেধ আরোপের সিদ্ধান্ত হয়। পাশাপাশি জেলার অভ্যন্তরীণ সকল রুটে সব ধরণের গণপরিবহণ চলাচল বন্ধ থাকবে। সভা, সমাবেশসহ সব ধরণের গনজমায়েত আয়োজনও বন্ধ থাকবে। জরুরি প্রয়োজনে বাইরে বের হলে কঠোরভাবে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। এসব এলাকায় ভ্রাম্যমাণ আদালত নিয়মিত অভিযান পরিচালনা করবে। 

উল্লেখ্য, মঙ্গলবার যশোর জেলার ৫২৮ জনের নমুনা পরীক্ষা করে ২৪৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এদিন চিকিৎসাধীন অবস্থায় যশোর জেনারেল হাসপাতালের করোনা ওয়ার্ডে মারা গেছেন তিনজন।  

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর