শিরোনাম
প্রকাশ : ২৭ জুন, ২০২১ ০৯:২৬
প্রিন্ট করুন printer

টেকনাফে পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু
প্রতীকী ছবি
Google News

কক্সবাজারের টেকনাফে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার (২৬ জুন) বিকালে উপজেলার রঙ্গিখালী লামার পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

মৃত শিশুরা হলো- হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালীর বাসিন্দা নুর কবিরের মেয়ে কমলা (৬) ও জান্নাত আরা (৪)। কমলা রঙ্গিখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী ছিলেন। খবর পেয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী এবং পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, রঙ্গিখালী লামার পাড়া এলাকার হোছেন আহমদ নামের এক ব্যক্তি তার জমি থেকে মাটি বিক্রি করেন। এতে সেখানে একটি মাটির গর্তের সৃষ্টি হয়। বৃষ্টির পানি জমে সেটি পুকুরে পরিণত হয়। দুপুরে সেখানে গোসল করতে নেমে ডুবে যায় ওই দুই শিশু। পরে বাড়ির লোকজন তাদের বাড়িতে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করার পর ওই পুকুরের পানি থেকে তাদের উদ্ধার করে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকেই মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান জানান, পানিতে ডুবে মারা যাওয়ায় লাশ স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় গোটা এলাকায় শোক বিরাজ করছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর