১ জুলাই, ২০২১ ১৬:১৭

বিরামপুরে লকডাউনেও কোচিং খোলা থাকায় জরিমানা

দিনাজপুর প্রতিনিধি

বিরামপুরে লকডাউনেও কোচিং
খোলা থাকায় জরিমানা

করোনা সংক্রমন প্রতিরোধে চলমান কঠোর লকডাউনেও দিনাজপুরের বিরামপুরে ‘হোসেন আলী সরকার মেমোরিয়াল স্কুল’ নামের একটি শিক্ষা প্রতিষ্ঠানে কোচিং পরিচালনার অপরাধে  প্রতিষ্ঠানটির পরিচালককে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট(ইউএনও) পরিমল কুমার সরকার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। 

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বিরামপুর পৌর শহরের কৃষ্টচাঁদপুর এলাকার ওই প্রতিষ্ঠানটিতে অভিযান চালানো হয়। এ ঘটনায় সত্যতা পাওয়ায় প্রতিষ্ঠানটির পরিচালককে ৩০ হাজার টাকা জরিমাণা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার বলেন, দেশে করোনা ভাইরাসের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় বৃহস্পতিবার সকাল থেকে সারাদেশে কঠোর লকডাউন ঘোষণা করেছে সরকার। এরই মধ্যে ওই বিদ্যালয়ের একটি কক্ষে কিছু ছাত্র নিয়ে কোচিং পরিচালনা করছিল হোসেন আলী মেমোরিয়াল স্কুল কর্তৃপক্ষ। পরে পুলিশের সহায়তায় বেলা ১১টার দিকে সেখানে অভিযান চালানো হয়। কোচিং পরিচালনার সত্যতা পাওয়ায় প্রতিষ্ঠানের পরিচালকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে এবং নির্দেশ দেওয়া হয়েছে পরবর্তীতে সরকারের কোন আইন বিরোধী কাজ না করতে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর