শিরোনাম
প্রকাশ : ৩ জুলাই, ২০২১ ২২:২৯
প্রিন্ট করুন printer

দিনাজপুরের ৪ হাসপাতালে অক্সিজেন কনসেনট্রেটর মেশিন প্রদান

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরের ৪ হাসপাতালে অক্সিজেন কনসেনট্রেটর মেশিন প্রদান
Google News

করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য দিনাজপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালসহ ৪টি হাসপাতালে ৭টি অক্সিজেন কনসেনট্রেটর মেশিন ও একটি ইসিজি মেশিন প্রদান করেছেন বোচাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও জেলা বিএনপির সদস্য আলহাজ্ব মোঃ সাদিক রিয়াজ চৌধুরী পিনাক। 

শনিবার দুপুরে দিনাজপুর এএফএম রিয়াজুল হক চৌধুরী স্মৃতি সংসদের উদ্যোগে এসব অক্সিজেন কনসেনট্রেটর মেশিন প্রদান করেন তিনি।

৪টি হাসপাতালের মধ্যে রয়েছে, ২৫০ শয্যাবিশিষ্ট দিনাজপুর জেনারেল হাসপাতাল, বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতাল। 

এর মধ্যে দিনাজপুর জেনারেল হাসপাতালে দুইটি অক্সিজেন কনসেনট্রেটর মেশিন, বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি ইসিজি মেশিন ও একটি অক্সিজেন কনসেনট্রেটর মেশিন, বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুইটি অক্সিজেন কনসেনট্রেটর মেশিন ও দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতালে দুইটি অক্সিজেন কনসেনট্রেটর মেশিন।

দিনাজপুর জেনারেল হাসপাতালে দুইটি অক্সিজেন কনসেনট্রেটর মেশিন আনুষ্ঠানিকভাবে সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুস ও জেনারেল হাসপাতালের ভারপ্রাপ্ত তত্বাবধায়ক ডা. মো. নাজমুল ইসলাম’র হাতে তুলে দেন মো. সাদিক রিয়াজ চৌধুরী পিনাক। এ সময় জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. পারভেজ সোহেল রানাসহ সিভিল সার্জন অফিস ও জেনারেল হাসপাতালের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। 

অপরদিকে, দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতালে দুইটি অক্সিজেন কনসেনট্রেটর মেশিন গ্রহণ করেন হাসপাতাল পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক একে আজাদ। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর