২৪ জুলাই, ২০২১ ০২:১৬

প্রেমিকার উদ্দেশ্যে চিরকুট লিখে যুবকের আত্মহত্যা

বরগুনা প্রতিনিধি

প্রেমিকার উদ্দেশ্যে চিরকুট লিখে যুবকের আত্মহত্যা

প্রতীকী ছবি

বরগুনার পাথরঘাটায় প্রেমিকার উদ্দেশ্যে চিরকুট  লিখে আত্মহত্যা করেছে মুন্না হোসাইন (২৬) নামে এক যুবক। বৃহস্পতিবার  গভীর রাতে যেকোনো সময় এই ঘটনা ঘটে। শুক্রবার দুপুর দেড়টার দিকে পুলিশ পাথরঘাটা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডে ভাড়াটিয়া বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

মুন্না হোসাইন একটি বেসরকারি কোম্পানির পাথরঘাটায় বিক্রয় প্রতিনিধি হিসেবে চাকরি করতেন। তার বাড়ি যশোর জেলায়।

জানা যায়, মরদেহ উদ্ধারের পরে খাটের উপরে দুই টুকরো চিরকুট পায় পুলিশ। সেখানে প্রেমিকা স্বপ্নাকে উদ্দেশ্যে করে দুই কাগজে লেখা ছিল, ‘মানুষ মানুষের জন্য মরে না স্বপ্না। তুই গিছিস আমি যাব বাড়ি। আর কোনো ঝামেলা হবে না।’ আর অপরটিতে লেখা ছিল ‘স্যার কাগজটা স্বপ্নার কাছে দিয়েন প্লিজ।’

তবে চিরকুটে পাওয়া মোবাইল নম্বরে কথা বলে জানা যায়, নম্বারটি আজিজুল হক নামে এক ব্যক্তির। তার বাড়ি মোংলা সদরে। তিনি চিরকুটে লেখা স্বপ্নার বাবা।

তিনি জানান, যশোর সদর উপজেলার কসড়া ইউনিয়নের দিয়াপাড়া গ্রামের আনিছুর রহমানের ছেলে মুন্নার সাথে তার বিবাহিত মেয়ে স্বপ্নার  প্রেমের সম্পর্ক ছিল। কয়েক মাস আগে মুন্নার সাথে আমার মেয়ে চলে যায়। পরে মুন্নার প্রতিবেশী সম্পর্কে চাচা শাহিন আমার মেয়েকে বুঝিয়ে আমার বাড়িতে নিয়ে আসে।

পাথরঘাটা থানা ওসি মো. আবুল বাশার জানান, ঘটনাস্থলে থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। চিরকুট দুটি আলামত হিসেবে জব্দ করা হয়েছে। চিরকুট থেকে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পরকীয়া সম্পর্কের কারণে আত্মহত্যা করে থাকতে পারেন। তবে তদন্ত করে কারণ উদঘাটন করা হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর