২৪ জুলাই, ২০২১ ২১:২৯

নেত্রকোনায় এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

জমি সংক্রান্ত বিরোধের জেরে নেত্রকোনার মদনে তিয়শ্রী বাজারে বিচু মিয়া (৫০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছেন প্রতিপক্ষের লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তখন স্থানীয়দের তিনজনকে পুলিশে সোপর্দ করে। আটকরা হলেন, একই এলাকার ধনাই মিয়া (৩২), আরশাদুল (২৫) ও রফিকুল (২৫)। নিহত বেচু মিয়া ত্রিয়শ্রী ইউনিয়নের বালালি গ্রামের মনসুর তালুকদারের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত বছর জুনে জমি সংক্রান্ত বিরোধের জেরে বেচু মিয়া এবং প্রতিবেশী রিয়াজ মেম্বারের সঙ্গে বিবাদ হয়। এতে রিয়াজ মেম্বারের মায়ের হাত ভেঙে গেলে মদন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। সেখানে উভয়পক্ষ চিকিৎসা নিতে গিয়ে আবারে সংঘর্ষে জড়ায়। তখন বেচু মিয়া ও তার লোকজন রিয়াজ মেম্বারের মাসহ স্বজনদের ওপর হামলা করলে রিয়াজ মেম্বারের খালাতো ভাই সুমন নামের এক যুবক মারা যায়। এ ঘটনায় আব্দুল গণি বেচু মিয়াকে প্রধান আসামি করে মামলা করেন প্রতিপক্ষের লোকজন। সেইসঙ্গে বেচু মিয়ার বাড়িঘর ভাঙচুর করে। পরবর্তীতে আদালত থেকে জামিন নিয়ে এসে বেচু মিয়া তিয়শ্রী ইউপির মাখনা গ্রামে ভায়রা ভাই বাচ্চু মিয়ার বাড়িতে এসে থাকতেন। 

শনিবার বিকালে তিয়শ্রী বাজারে গেলে সন্ধ্যার দিকে বাজারের রবিউল আলমের হোটেলে প্রতিপক্ষের লোকজন অতর্কিত হামলা চালায় বেচু মিয়ার ওপর। তখন তাকে একা পেয়ে ১৫ থেকে ২০ জন দা দিয়ে কুপিয়ে হত্যা করেন। এতে ঘটাস্থলেই তিনি মারা যান।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলম জানান, খবর পেয়েই আমরা ঘটনাস্থলে এসেছি। পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে পুলিশ। একজন মারা গেছেন। তবে আটকের বিষয়ে তিনি জানান, পরিস্থিতি স্বাভাবিক করতে এখানে যাদের পাওয়া যাচ্ছে তাদের জিজ্ঞাসাবাদের জন্য নেওয়া হচ্ছে। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ 

এই বিভাগের আরও খবর