সোমবার, ২৬ জুলাই, ২০২১ ০০:০০ টা

নওগাঁয় বিপুল পরিমাণ মদ উদ্ধার

নওগাঁ প্রতিনিধি


নওগাঁয় বিপুল পরিমাণ মদ উদ্ধার

নওগাঁয় বিপুল পরিমাণ বাংলা মদ উদ্ধার করে র‌্যাব

নওগাঁ শহরের ক্ষুদ্র চাল বাজার সংলগ্ন উত্তর পার্শ্বে পৌর মার্কেটে ব্যক্তিগতভাবে ব্যবহৃত একটি অফিস কক্ষ থেকে বিপুল পরিমাণ বাংলা মদ উদ্ধার করেছে র‌্যাব। সেই সাথে ৩ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো শহরের বনানীপাড়ার ফিরোজ হোসেন (২৮), দূর্গাপুরের সুধীর চন্দ্র বিশ্বাস (৩৫) এবং খাস নওগাঁ মহল্লার জয়নাল আবেদীন।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক তৌকির আহম্মেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে দুটি কক্ষে অভিযান চালানো হয়। অভিযান চালিয়ে অফিসের দুটি কক্ষ থেকে কার্টনে ভর্তি অবস্থায় এসব মদ উদ্ধার করা হয়। কার্টনে ছাড়াও সেখানে থাকা ফ্রিজের মধ্যেও মদের বোতল পাওয়া যায়। এ ঘটনার সময় সেখানে অবস্থানরত ৩ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে র‌্যাব আরো জানায়, ব্যক্তিগত অফিসের নামে ব্যবহৃত এসব কক্ষে সারারাত ধরে জুয়ার আসর বসতো। এই আসরে নওগাঁ ছাড়াও পার্শ্ববর্তী নাটোর, রাজশাহী, বগুড়া ও জয়পুরহাট জেলা থেকে জুয়াড়ীরা এসে অংশগ্রহণ করতো। সেই সাথে চলতো মদের আসর। স্থানীয়ভাবে ওই কক্ষগুলো নওগাঁ পৌরসভার সাবেক কাউন্সিলর নাজমুল হক মন্টু এবং বর্তমান কাউন্সিলর শেখ মোজাম্মেল হক মজনুর।

এ ব্যাপারে বর্তমান কাউন্সিলর শেখ মোজাম্মেল হক মজনু বলেন, ঘরগুলো তাদের আগে ছিল। কিন্তু ৭ দিন আগে সেগুলো অন্যত্র বিক্রি করেছেন। তবে কার নিকট বিক্রি করেছেন তা তিনি জানাতে অপারগতা প্রকাশ করেন।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর