২৭ জুলাই, ২০২১ ১৮:৫২

দিনাজপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে স্বেচ্ছাসেবক লীগের 
প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী ও দোয়া-মাহফিল কর্মসূচি পালনের মধ্য দিয়ে দিনাজপুরে স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার প্রতিষ্ঠাবার্ষিকীতে এসব কর্মসূচি পালন করেন দিনাজপুর স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। 

দিবসটি উপলক্ষে মঙ্গলবার দুপুর ১২টায় স্বাস্থ্যবিধি মেনে প্রথমেই জেলা প্রশাসক কার্যালয়ে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন দিনাজপুর শহর ও কোতয়ালী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। 

এ সময় দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও শেখপুরা ইউপি চেয়ারম্যান মমিনুল ইসলাম উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাকিবুল হাসান সবুজ, সাধারণ সম্পাদক মারুফ রাসেল, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুস সালাম সরকার প্রমুখ। 

এরপর দিনাজপুর শহর ও কোতয়ালী আওয়ামীলীগ কার্যালয়ে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করে শহর ও কোতয়ালী স্বেচ্ছাসেবক লীগ। এছাড়াও প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলার প্রত্যেক উপজেলা স্বেচ্ছাসেবক লীগ কমিটির নেতাকর্মীরা বিভিন্ন কর্মসূচি পালন করেন।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর