২৯ জুলাই, ২০২১ ১৭:২২

রংপুরে মাদক পাচারের সময় দুই ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

রংপুরে মাদক পাচারের সময় দুই ব্যবসায়ী গ্রেফতার

পঙ্গু সেজে কৃত্রিম পা লাগিয়ে অভিনব কায়দায় হেরোইন পাচারের সময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রংপুর র‌্যাব। বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যব -১৩ এর অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস। 

র‌্যাব জানায়, র‌্যাব গোপন সূত্রে জানতে পায় দুইজন মাদক ব্যবসাীয় একটি এম্বুলেন্সে রাজশাহী থেকে রংপুর আসছে। এরই ধারাবাহিকতা বৃহস্পতিবার ভোরে র‌্যাবের একটি দল গাইবান্ধার পলাশবাড়ী বাসস্ট্যান্ড সংলগ্ন মহাসড়কের উপর জরুরি চেকপোস্ট স্থাপন করেন। চেকপোস্ট করাকালীন সন্দেহভাজন একটি এ্যাম্বুলেন্স মাইক্রো গাড়ি তল্লাশি করে দেখা যায় দুইজনের মধ্যে একজন এক পা পুঙ্গ এবং তার সারা শরীরে টিউমার রয়েছে। উক্ত ব্যক্তির এক পা হাঁটু থেকে বিচ্ছিন্ন বিধায় তাতে কৃত্রিম প্লাস্টিকের পা সংযুক্ত করা আছে। কৃত্রিম প্লাস্টিকের পায়ের ব্যাপারে সন্দেহ হলে আভিযানিক দল তাতে তল্লাশি শুরু করেন। তার কৃত্রিম প্লাস্টিকের পায়ের ভিতর থেকে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ৪১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। মাদক বহনের এম্বুলেন্স জব্দ করা হয়। এসময় মাদক ব্যবসায়ী এম্বুলেন্স চালক মো. বুলবুল আহমেদ (৪০) ও আজিজুর রহমানকে (৩৫) গ্রেফতার করা হয়। তাদের দুজনের বাড়ি রাজশাহী জেলায়। 
 
র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তারা একই কৌশল অবলম্বন করে রাজশাহী থেকে রংপুরে হেরোইন পাচার করেছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর