৩১ জুলাই, ২০২১ ২০:৫৪

আখাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার উপহার দিলেন আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

আখাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার উপহার দিলেন আইনমন্ত্রী

আখাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ১২টি অক্সিজেন সিলিন্ডার উপহার দিলেন আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১২টি অক্সিজেন সিলিন্ডার উপহার দিলেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। শনিবার সকাল ১০টার দিকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইনমন্ত্রীর পক্ষে আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল উপহারের অক্সিজেন সিলিন্ডারগুলো ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন ডা. একরাম উল্ল্যার হাতে তুলে দেন।

তখন উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. রাশেদুর রহমান, আবাসিক চিকিৎসক শ্যামল কুমার ভৌমিক, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবদুল মমিন বাবুল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী নাসির উদ্দিন খাদেম লিটন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মো. আবু কাউসার ভূইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাবলু প্রমুখ।

আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল বলেন, ‘আইনমন্ত্রী একজন মানবিক মানুষ। করোনা পরিস্থিতির শুরু থেকেই তিনি নিজ সংসদীয় এলাকা কসবা-আখাউড়ার মানুষের যথাসাধ্য সেবা দেওয়ার চেষ্টা করে যাচ্ছেন। মন্ত্রী মহোদয়ের নিজস্ব অর্থে অক্সিজেন সিলিন্ডারগুলো কিনে আখাউড়ার ১টি পৌরসভা ও ৫টি ইউনিয়নের জনগণকে উপহার দিয়েছেন। তিনি আরও অক্সিজেন সিলিন্ডার দেবেন বলেন আশ্বাস দিয়েছেন।’ 

মন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সিভিল সার্জন ডা. একরাম উল্ল্যা বলেন, এই মুহূর্তে মানুষের সবচেয়ে বড় প্রয়োজন অক্সিজেন সিলিন্ডার। মন্ত্রীর এ উপহার বহু মানুষের জীবন বাঁচাতে সহায়তা করবে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর