৩ আগস্ট, ২০২১ ২০:৫২

পাবনায় পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

পাবনা প্রতিনিধি

পাবনায় পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

প্রতীকী ছবি

নিখোঁজের তিনদিন পর ঈশ্বরদী শহরের পাতিবিল এলাকার একটি পুকুর থেকে সুমন আলী (২৩) নামে এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে স্থানীয় ব্যক্তিদের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে যুবকের অর্ধগলিত লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত সুমন ঈশ্বরদীর সাঁড়া গোপালপুর বিলপাড়া এলাকার মৃত ফজর আলীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার বেলা ১১টায় ঈশ্বরদী-পাকশী টিপু সুলতান সড়কের পাতিবিল এলাকার একটি পুকুরে একটি মরদেহ ভাসতে দেখা যায়। খবর পেয়ে রহিমা বেগম নামের এক মহিলা ঘটনাস্থলে গিয়ে মরদেহটি তার ছেলে সুমনের বলে শনাক্ত করেন। পরে ঈশ্বরদী থানা পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

সুমনের মা রহিমা বেগম জানান, গত তিনদিন আগে সুমন গোপনে বাড়ির মুরগি বিক্রয় করে। এই কারণে তিনি রাগারাগি করেন। এরপর সুমন বাড়ি থেকে বের হয়ে আসে। সুমন মাঝে মাঝে বেশ কয়েকদিন ধরে বাড়ির বাইরে থাকে। কয়েকদিন পর হঠাৎ করে বাড়িতে আসতো। আবার চলে যেতো। পুকুরে মরদেহ ভাসছে শুনে দেখতে গিয়ে নিজের ছেলে সুমনের মরদেহ বলে শনাক্ত করেন।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, সুমন মাদকাসক্ত ও মানসিক বিকারগ্রস্থ ছিলো। মাঝে মধ্যে পুকুরে জাল টানার কাজ করতো। মরদেহে পচন ধরে বিকৃত হয়ে গেছে। ধারণা করা হচ্ছে দুই/তিন দিন আগে তার মৃত্যু হয়েছে।

এই বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন আসলেই মৃত্যুর আসল কারণ জানা যাবে বলেও জানান ওসি।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর