৫ আগস্ট, ২০২১ ১৯:০৫

হালুয়াঘাটে শেখ কামালের জন্মবার্ষিকী পালিত

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

হালুয়াঘাটে শেখ কামালের জন্মবার্ষিকী পালিত

ময়মনসিংহের হালুয়াঘাটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র ও অন্যতম ক্রীড়া সংগঠক শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার সকাল থেকে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে তার জন্মবার্ষিকী পালিত হয়।

এ উপলক্ষে প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ আলোচনা সভা, দোয়া-প্রার্থনা ও চারা গাছ বিতরণসহ বিভিন্ন কর্মসূচির আয়োজন করে হালুয়াঘাট উপজেলা প্রশাসন। 

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগ প্রেসিডিয়াম সদস্য ও ময়মনসিংহ-১ আসনের সাংসদ জুয়েল আরেং। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. রেজাউল করিম।  

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবদুর রশিদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিসেস ঝর্ণা ঘোষ ও শাখাওয়াত হোসেন ফকির, পৌর মেয়র খায়রুল আলম ভূঞা, এএসপি (সার্কেল) মো. আমিনুল কবীর তরফদার, সহকারী কমিশনার (ভূমি) মো. তৌহিদুর রহমান, থানা অফিসার ইনচার্জ মো. শাহিনুজ্জামান খানসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর