১০ আগস্ট, ২০২১ ১৭:৫৬

গলাচিপায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি


গলাচিপায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

পটুয়াখালীর গলাচিপায় র‌্যাব-৮ ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, পটুয়াখালী এর যৌথ উদ্যোগে অভিযান পরিচালনা করে অবৈধভাবে ওষুধ ও পণ্য বেচার অপরাধে ভ্রাম্যমাণ আদালতে দুই ব্যবসায়ীকে ১৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার হরিদেবপুর স্কুল বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প এর কোম্পানী কমান্ডার ও বিএন এর লেফটেন্যান্ট কমান্ডার মো. শহিদুল ইসলাম জানান, গলাচিপা উপজেলার হরিদেবপুর স্কুল বাজার এলাকায় মঙ্গলবার পৌনে দুইটার দিকে  র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, পটুয়াখালী এর যৌথ উদ্যোগে অভিযান পরিচালনা করে ফার্মেসিতে নমুনা ওষুধ বিক্রির অপরাধে প্রাথমিক মেডিকেল হল এর মালিক সুশান্ত কুমারকে (৪১) ১৫ হাজার  টাকা ও মুদির দোকানে মেয়াদ উত্তীর্ণ পণ্য বেচার অপরাধে মা সাজ ঘরের মালিক দিপঙ্কর বিশ্বাসকে (৩৮) ৪ হাজার টাকাসহ সর্বমোট ১৯ হাজার টাকা জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, পটুয়াখালী এর সহকারী পরিচালক ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী মোহাম্মদ সেলিম ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৭/৫১ ধারায় ওই ব্যবসায়ীদেরকে এ অর্থদন্ড প্রদান করেন।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর