৬ সেপ্টেম্বর, ২০২১ ১৬:০৫

স্থানীয় কিশোরীদের আত্মকর্মসংস্থানে টেকনাফে সেলাই মেশিন বিতরণ

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

স্থানীয় কিশোরীদের আত্মকর্মসংস্থানে 
টেকনাফে সেলাই মেশিন বিতরণ

কক্সবাজারের টেকনাফে কোস্ট ফাইন্ডেশন স্থানীয় জনগোষ্ঠীর উন্নয়নে আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে বিনামূল্যে ৪৩টি সেলাই মেশিন ও মেটেরিয়েলস বিতরণ করেছে কিশোরীদের মাঝে। কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে এবং ইউনিসেফের অর্থায়নে এই সেলাই মেশিন ও মেটেরিয়েলস বিতরণ করা হয়।

সোমবার বেলা ১১টার দিকে টেকনাফ সদরের মহেশখালীয়া পাড়া বটতলী বাজার সংলগ্ন কোস্ট ফাউন্ডেশন প্রজেক্টের কার্যালয়ে প্রকল্প পরিচিতি সভা এবং সেলাই মেশিন ও মেটেরিয়েলস বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 
পরিচিতি সভা ও বিতরণ অনুষ্ঠান টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পারভেজ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান নুরুল আলম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আকতার মিলি।

কক্সবাজার কোস্ট ফাউন্ডেশনের প্রকল্প সমন্বয়কারী তাহরিমা আফরোজ টুম্পার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন প্রকল্পের টেকনাফ-উখিয়ার টিম লিডার মো. রেজাউল করিম। গৃহীত বিভিন্ন প্রকল্পের প্রেজেন্টেশন, মনিটরিং এবং ইভালুয়েশন অফিসার আকতার হুসাইন। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক, ইমাম, গণ্যমান্য ব্যক্তিবর্গ। সভা শেষে অতিথিরা ৪৩ জন কিশোরীর মাঝে সেলাই মেশিন ও মেটেরিয়েলস বিতরণ করা হয়।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর