শিরোনাম
প্রকাশ : ৭ সেপ্টেম্বর, ২০২১ ১৬:২৭
প্রিন্ট করুন printer

নেত্রকোনায় তিন দিন ব্যাপী চিকিৎসা সহায়তা কার্যক্রম শুরু

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় তিন দিন ব্যাপী চিকিৎসা সহায়তা কার্যক্রম শুরু
Google News

‘শেখ হাসিনার বার্তা, নারী পুরুষ সমতা’ স্লোগানে নেত্রকোনায় মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির উপকারভোগীদের বিনামূল্যে তিন দিনব্যাপী স্বাস্থ্য সেবা উদ্বোধন করা হয়েছে। 

আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে শহরের মোক্তারপাড়া পাবলিক হল মিলনায়তনে এর উদ্বোধন করেন সংরক্ষিত আসনের এমপি হাবিবা রহমান খান শেফালী। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান। 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, পৌর মেয়র নজরুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন হোসাইন, সিভিল সার্জন কার্যালয়ের প্রতিনিধি ডাক্তার উত্তম কুমার পাল, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তুহিন আক্তার, মহিলা সংস্থার চেয়ারম্যান সৈয়দা শামছুন্নাহার বিউটি, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক নাজনীন সুলতানা ও প্রেসক্লাব সম্পাদক এম মুখলেছুর রহমান প্রমুখ। 

এই কর্মসূচির আওতায় পৌর সভার ৯টি ওয়ার্ডের মোট ১৩০০ জন নারীকে ৮০০ টাকা করে ভাতা প্রদান ও চিকিৎসা সহায়তা প্রদান করা হবে। প্রথম দিনে মঙ্গলবার পরে পৌর সভার ১, ২, ৩ নং ওয়ার্ডের প্রায় চার শতাধিক নারীকে এই সেবা দেয়া হয়। নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের চিকিৎসকরা তাদের স্বাস্থ্য সেবা প্রদান করেন। পর্যায়ক্রমে আরও দুইদিন বাকী ওয়ার্ডগুলোর মধ্যে সেবাদান করা হবে। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর