১৮ সেপ্টেম্বর, ২০২১ ১৯:৫৯

নেশার টাকার জন্যই ছিনতাই করে ওরা

সিরাজগঞ্জ প্রতিনিধি

নেশার টাকার জন্যই ছিনতাই করে ওরা

সম্মিলিত অভিযানে ১১ ছিনতাইকারী আটক

কাজ-কর্ম নেই কিন্তু নেশার টাকা জোগাড় করতেই হবে। আর নেশার টাকার জন্যই ছিনতাই করে ওরা। ছিনতাইয়ের নানা অভিযোগে জেলা গোয়েন্দা পুুলিশ ও সিরাজগঞ্জ সদর থানা পুলিশ অভিযান চালিয়ে ১১ ছিনতাইকারীকে আটক করেছে।

শনিবার বিকালে সংবাদ সম্মেলন সংবাদকর্মীদের এ তথ্য জানান সিরাজগঞ্জ পুলিশ সুপার হাসিবুল আলম। 

আটককৃতরা হলেন, পৌর এলাকার মিরপুর হায়দারপাড়া এলাকার মৃত আব্দুল গনি শেখের ছেলে মো. হেলাল শেখ (২৫), একই মহল্লার বাবলু শেখের ছেলে আলমগীর শেখ (৩০), মিরপুর কালাচান মোড় এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে খাইরুল ইসলাম (২৩), মিরপুর উত্তরপাড়ার মৃত জুড়ান মন্ডলের ছেলে সালাউদ্দিন মন্ডল (২৫), চর মালশাপাড়া মহল্লার মৃত ইউনুসের ছেলে জসিম শেখ (২৫), মৃত রজব আলী শেখের ছেলে আতাউর হোসেন (৩০), হাসিবুল শেখের ছেলে হাশর শেখ (২২), ইউসুফ আলীর ছেলে মনিরুল ইসলাম ওরফে পিচুনি (২৪), সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চক শিয়ালকোল গ্রামের মেত জেনদাল মোল্লার ছেলে সুমন মোল্লা (৩০), পৌর এলাকার সাহেদনগর ব্যাপারীপাড়া মহল্লার কালাম ব্যাপারীর ছেলে কাইয়ুম ব্যাপারী (৩০) এবং একই মহল্লার সানোয়ার হোসেনের ছেলে নাঈম (১৯)।

সংবাদ সম্মেলনে তিনি আরও জানান, সম্প্রতি সিরাজগঞ্জ শহর এলাকায় ছিনতাই বেড়ে গেছে এমন সংবাদ গণমাধ্যমে প্রচার হয়। এছাড়াও ছিনতাইয়ের ভিডিও ফুটেজও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এ অবস্থায় গোয়েন্দা পুলিশসহ সদর থানা পুলিশকে ছিনতাই চক্রকে আটকের নির্দেশ দেয়া হয়। এরই প্রেক্ষিতে গত ২৪ ঘণ্টায় জেলা গোয়েন্দা শাখা ও সিরাজগঞ্জ সদর থানা পুলিশের সম্মিলিত অভিযান চালিয়ে ১১ ছিনতাইকারীকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। 

তিনি আরও জানান, আটককৃতরা মূলত মাদকাসক্ত। নেশার টাকা যোগাড় করতেই তারা ছিনতাই করে থাকে। তাদের বিরুদ্ধে মাদক ও ছিনতাইয়ের অভিযোগে একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর