১৯ সেপ্টেম্বর, ২০২১ ২২:১৪

জয়পুরহাট জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাট জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

জয়পুরহাট জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। ত্রি-বার্ষিক সম্মেলনের ৯ মাস পর আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নির্দেশে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ১৯ জন উপদেষ্টাসহ ৯৪ সদস্যের এই কমিটি অনুমোদন দেন। 

এর আগে ২০২০ সালের ১০ ডিসেম্বর জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়। সেই সম্মেলনে আরিফুর রহমান রকেটকে সভাপতি ও জাকির হোসেনকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সম্মেলনের মাস পর ৯ আজ রবিবার এই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো।

গত জুলাই মাসে জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান ও সাধারণ সম্পাদক জাকির হোসেন সমন্বয়ে একটি প্রস্তাবিত কমিটি কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং রাজশাহী বিভাগীয় আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত নেতা ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনের কাছে অনুমোদনের জন্য উপস্থাপন করা হয়। প্রস্তাবিত কমিটি যাচাই-বাছাইয়ের মাধ্যমে সভাপতি শেখ হাসিনার নির্দেশে  কমিটির অনুমোদন দেন ওবায়দুল কাদের।

পূর্ণাঙ্গ কমিটির সহ-সভাপতি হয়েছেন মোল্লা সামছুল আলম, এস এম সোলায়মান আলী,এড: মোমিন আহম্মেদ চৌধুরী,এড: নৃপেন্দ্রনাথ মন্ডল, গোলাম হাক্কানী, লুতফে আকবর চৌধুরী রাজা, সানোয়ার হোসেন, আব্দুল বারী, মহসীন আলী,জাহেদুল আলম বেনু, মোকছেদ আলী মাস্টার। 

যুগ্ম সাধারণ পদ পেয়েছেন মীর রেজাউল করিম, গোলাম মাহফুজ চৌধুরী অবসর, মোস্তাফিজুর রহমান মোস্তাক, আইন বিষয়ক সম্পাদক গোলাম মোকারম চৌধুরী জুয়েল, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তৌহীদুল ইসলাম বেল্লাল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোস্তাক কবীর তুহীন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মাহমুদ হাসান হিমু, দপ্তর সম্পাদক মিজানুর রহমান টিটো, ধর্ম বিষয়ক সম্পাদক খায়রুল ইসলাম, প্রচার প্রকাশনা সম্পাদক মাসুদ রেজা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন মন্ডল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহমুদুল হক, মহিলা বিষয়ক সম্পাদক মাহফুজা সুলতানা মলি, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক জাকারিয়া হোসেন মন্টু, যুব ও ক্রিড়া সম্পাদক এড: এম এ হাই, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আলমগীর কবির অভ্র, শিল্প ব্যাণিজ্য বিষয়ক সম্পাদক শহীদ ইকবাল সদু, শ্রম বিষয়ক সম্পাদক আব্দুস সোবাহান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মোজ্জামেল হোসেন, সাংগঠনিক সম্পাদক মনিরুল শহীদ মুন্না, সুমন কুমার সাহা, সৈকত হাবিব তালুকদার লজিক, উপ-দপ্তর সম্পাদক মিজানুর রহমান মিজান, উপ- প্রচার ও প্রকাশনা সম্পাদক জুলফিকার আলী রনি, কোষাধ্যক্ষ ফরহাদ আকন্দ পম্পি।
 
কমিটিতে সদস্য করা হয়েছে এড. শামসুল আলম দুদু এমপি, হাফিজুর রহমান ডিলার, মহির উদ্দিন মন্ডল, তাইফুল ইসলাম তালুকদার, মহবুবুর রহমান টুকু, গোলাম মোস্তফা, নজরুল ইসলাম,আনোয়ার হোসেন, এড: ফিরোজা চৌধুরি, মাহমুদা সুলতানা রিনা, শাম্মীম সাজ, বাবু নন্দলাল পার্শি, বাবু শেখর মজুমদার, এড: সুফিয়ান, আবু সাঈদ আল মাহমুদ চন্দন, হাদু আল মামুন চপল, ঝর্ণা বেগম, জাকারিয়া ফারহাদিবা চৌধুরী তিথি, রফিকুল ইসলাম রফিক, খ ম আব্দুর রহমান রনি, রাবেয়া খাতুন, কুমকুম বেগম, গোলাম মোস্তফা, মাজারুল ইসলাম লিটন, কুদ্দুস ফকির, আরিফ হোসেন লিটন, আজিজার রহমান, খোরশেদ আলম সৈকত,সিরাজুল ইসলাম, এড. বকুল চন্দ্র মন্ডল, আব্দুর রাজ্জাক, এড: মানিক হোসেন, এড: আবু নাছিম, শামীমুল ইমাম। 

বিডি প্রতিদিন/এ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর