২ অক্টোবর, ২০২১ ১৫:৪৭

টেকনাফে বিজিবির অভিযানে ইয়াবাসহ আটক ১

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে বিজিবির অভিযানে ইয়াবাসহ আটক ১

কক্সবাজারের টেকনাফ সদরের বরইতলী এলাকায়  অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ মো. হাশেম নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ন সদরের বিশেষ একটি টহলদল মিয়ানমার হতে মাদকের চালান আসার সংবাদ পেয়ে টেকনাফ বিওপির দায়িত্বপূর্ণ বরইতলী প্রধান সড়ক সংলগ্ন এলাকায় কৌশলী অবস্থান নেয়। প্রায় ঘন্টা যাবত সন্দেহভাজন এক ব্যক্তি ঘোরাফেরা করতে দেখে তাকে জিজ্ঞাসাবাদ করলে তার বাড়িতে ইয়াবা মওজুদের সত্যতা স্বীকার করেন।

পরে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে তার বসত-বাড়ির বাথরুমের পেছনে তল্লাশী করে ১০ হাজার পিস ইয়াবাসহ উপজেলার সদর ইউনিয়নের বরইতলীর মো. নুর আলমের ছেলে মো. হাশেমকে (২০) আটক করতে সক্ষম হয়। এসময় আসামির ছোট ভাই মো. সালাম (১৯) বাড়ীর পিছনের দরজা দিয়ে পালিয়ে যায়। তিনি আরো জানান, উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃৃৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর  টেকনাফ মডেল থানায় হস্ততান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর