১৭ অক্টোবর, ২০২১ ১৭:৩৪

মুকসুদপুরে ৫৬ চেয়ারম্যান প্রার্থীর আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র দাখিল

গোপালগঞ্জ প্রতিনিধি

মুকসুদপুরে ৫৬ চেয়ারম্যান প্রার্থীর আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র দাখিল

দেশজুড়ে অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনের তৃতীয় ধাপে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ১৬ ইউনিয়নে মোট ৫৬ জন চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীকের মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিল করেছেন। ১৫ অক্টোবর শুক্রবার সকাল থেকে ১৬ অক্টোবর শনিবার বিকাল পর্যন্ত মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলীয় নেতৃবৃন্দের নিকট থেকে নেতা কর্মীরা মনোনয়নপত্র গ্রহণ করেন এবং দাখিল করেন। মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে সকাল থেকে মুকসুদপুরে ছিল উৎসবের আমেজ।

নির্বাচনের তফশীল ঘোষণার পর থেকে সমর্থকদের সাথে নিয়ে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগ অফিস চত্বরে হাজির হন প্রার্থীরা। পরে প্রার্থীরা উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের কাছে তাদের মনোনয়ন পত্র দাখিল করেন। আগমী ২৮ নভেম্বর মুকসুদপুর উপজেলার ১৬ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র জমা দিতে হবে ২ নভেম্বর মঙ্গলবার ও বাছাই ৪ নভেম্বর বৃহস্পতিবার এবং ১১ নভেম্বর রবিবার মনোনয়নপত্র প্রত্যাহার অনুষ্ঠিত হবে। এসব ইউনিয়নে এখন উৎসবের আমেজ চলছে। 

নির্বাচনে উপজেলার ১৬ ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থীরা হলেন, পশারগাতী:  রহমান মীর, কাজী মজিবুর রহমান, শওকত হোসেন, কাজী রুহুল আমিন।

গোবিন্দপুর: মো: হাফিজুর রহমান লেবু, এসএম নুর হাসান সরদার, মো: লিটু মুন্সী, ওবাইদুল ইসলাম, মো: ইলিয়াছ হোসেন।

খান্দারপাড়: সাব্বির খান।

বহুগ্রাম: কাজী মো: ওহিদুল ইসলাম, পরিতোষ সরকার, এমএম কামরুজ্জামান, নারায়ন চন্দ্র দাস, মো: ফরহাদ হোসেন, মো: সোহেল শেখ।

বাশবাড়ীয়া: মো: ফরিদ  তালুকদার, মো: নিজামুল আলম টিপু, মো: আনিচুর রহমান বতু, মো: মনিরুজ্জামান মোল্যা, মো: সামিউল হক আবুল।

ভাবড়াশুর: এসএম রিফাতুল আলম।

মহারাজপুর: মো: আশরাফ আলী মিয়া, সালাউদ্দীন মিয়া, মো: পারভেজ আলম, মো: লুৎফর রহমান মোল্যা, মুন্সী ফায়েকুজ্জামান (ফারুক), মো: মাইনউদ্দীন মোল্যা।  

বাটিকামারি: শাহ আকরাম হোসেন।

দিকনগর ইউনিয়ন: মো: আব্দুল কুদ্দুস শেখ, সাইফুল ইসলাম মোল্যা, মোহাম্মদ আলী শেখ।

রাঘদী: মো: সাহিদুর রহমান টুটুল।

গোহালা: শেখ ইকবাল, সফিকুল আলম, মো: নজরুল ইসলাম মাতুব্বর, মুহাম্মদ অহিদুল আলম, মো: জিন্নাত আলী বিশ্বাস, মো: জিন্নাত আলী বিশ্বাস, সাহাদাৎ হোসেন লিটন।

মোচনা: হিরু আলী মীর, মো: বতু শিকদার, মো: দেলোয়ার হোসেন মোল্যা।

উজানী: ভজন পান্ডে, মনোজ কান্তি বিশ্বাস, শ্যামল কান্তি বোস, অশোক বিশ্বাস, উৎপল কিশোর হালদার, সমর কৃষ্ণ বিশ্বাস। 

কাশালিয়া: মো:আসাদুজ্জামান মিয়া, আশুতোষ বালা, মো: সিরাজুল ইসলাম, মো: রকিবুল আলম বাকী।
  
ননীক্ষির: শেখ রনি আহম্মেদ, শেখ হারুন।

জলিরপার: বিভা মন্ডল, রমেন্দ্র নাথ বৈরাগী।

মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার জানান, মুকসুদপুর উপজেলার ১৬ ইউনিয়নের আওয়ামী লীগ নেতা কর্মীদের মধ্যে মোট ৫৬ জন চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করতে দলীয় মনোনয়ন সংগ্রহ করে দাখিল করেছেন। তৃণমূূল থেকে প্রাপ্ত তালিকা এবং ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক প্রেরিত  মনোনয়ন প্রত্যাশীদের ব্যাপারে সকল প্রার্থীর সাংগঠনিক কর্মকাণ্ড ও অন্যান্য বিষয়ে বিস্তারিত আলোচনা পর্যালোচনা করা হয়েছে এবং ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক প্রেরিত তালিকা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডিস্থ কার্যালয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য প্রেরণ করা হবে পরে তারা সর্বসম্মত সিদ্ধান্ত গ্রহণ করবেন।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর