১৭ অক্টোবর, ২০২১ ১৭:৩৭

নওগাঁয় বিএনপির ৬ নেতা জেলহাজতে

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁয় বিএনপির ৬ নেতা জেলহাজতে

প্রতীকী ছবি

নওগাঁয় পুলিশের সঙ্গে সংঘর্ষের মামলায় বিএনপির ৬ নেতাকে কারাগারে পাঠিয়েছে আদালত। রবিবার দুপুরে আদালতে আসামিরা হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক আশরাফুল ইসলাম আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

আসামিরা হলেন, নওগাঁ সদর থানা বিএনপির যুগ্ম আহবায়ক সারোয়ার কামাল চঞ্চল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শফিউল আজম টুটুল, যুবদলের ছাত্র বিষয়ক সম্পাদক রুহুল আমিন মুক্তার, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সাংগঠনিক সম্পাদক শাহজাহান বাদশা, যোগাযোগ সম্পাদক বকুল হোসেন ও সাদমান হক নিলয়। 

মামলা সূত্রে জানা গেছে, আসামিদের বিরুদ্ধে সরকারি কাজে বাধা, পুলিশের ওপর হামলা ও সরকারি সম্পত্তিসহ জানমালের নিরাপত্তা বিঘ্নিত করায় সন্ত্রাসবিরোধী আইনে গত ৩০ মার্চ নওগাঁ সদর থানায় মামলা হয়। পৃথক দুই মামলায় ৫৭ জনের নাম উল্লেখ ও আরও অজ্ঞাত আসামি করা হয়। আসামিপক্ষের আইনজীবী এ্যাড. আব্দুর রাজ্জাক বলেন, এই মামলায় এর আগে আসামিরা উচ্চ আদালত থেকে চার সপ্তাহের জামিনে ছিলেন। পরবর্তীতে তারা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আবারও জামিনের আবেদন করেন। কিন্তু বিচারক জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। 

প্রসঙ্গত, চলতি বছরের ৩০ মার্চ দুপুরে নওগাঁ শহরের কেডির মোড়ে দলীয় কার্যালয়ের সামনে বিএনপির নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ হয়। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর