১৮ অক্টোবর, ২০২১ ২০:৫৮

সাতক্ষীরায় শেখ রাসেলের জন্মদিন উদযাপন

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় শেখ রাসেলের জন্মদিন উদযাপন

'শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্মবিশ্বাস' এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উদযাপন করা হয়েছে। 

দিবসটি উপলক্ষে সোমবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুলেল মাল্য অর্পণের মাধ্যমে দিবসটির শুভ সূচনা করেন, সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির। এরপর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে একে একে অনুষ্ঠিত হয় আলোচনা সভা, দোয়া ও বিভিন্ন বিষয়ে প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণসহ নানা কর্মসূচি।

জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচানা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির ছাড়াও এ সময় আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক আরিফুজ্জমানসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা। 

এদিকে, দিবসটি উপলক্ষে ডি.বি. ইউনাইটেড হাই স্কুলে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

বিদ্যালয়টির পরিচালনা পরিষদের সভাপতি স.ম শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম আব্দুল্লাহ আল-মামুন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমিনুর রহমান প্রমুখ। এ ছাড়াও জেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে নানা আয়োজনে শেখ রাসেল দিবস-২০২১ পালিত হয়েছে। 

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর