২১ অক্টোবর, ২০২১ ১৬:৫৬

মধুপুরে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে অর্থ সহায়তা

টাঙ্গাইল প্রতিনিধি

মধুপুরে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে অর্থ সহায়তা

করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে অর্থ সহায়তা।

করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা ও মাস্ক বিতরণ করেছে কারিতাস ময়মনসিংহ অঞ্চল। বৃহস্পতিবার সকালে জলছত্র কর্পোস খ্রীষ্টি উচ্চ বিদ্যালয় হল রুমে নগদ অর্থ ও মাস্ক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে কারিতাস ময়মনসিংহ অঞ্চলের আঞ্চলিক পরিচালক অপূর্ব রাফায়েলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ ধর্মপ্রদেশের বিশপ পনেন পল কুবি। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কারিতাস বাংলাদেশের পরিচালক (প্রোগ্রাম) জেমস গমেজ, মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমিন, মধুপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান যষ্ঠিনা নকরেক, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী পিউ ফিলোমিনা।

আরও বক্তব্য রাখেন কারিতাস ময়মনসিংহ অঞ্চলের প্রোগ্রাম অফিসার বুলবুল মানখিন, পীরগাছা ধর্মপল্লীর পালপুরোহিত লরেন্স রিবেরু, জলছত্র ধর্মপল্লীর সহকারী পালপুরোহিত মাইকেল সরকার, অরণখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম, বেরীবাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুলহাস উদ্দিন, জয়েনশাহী আদিবাসী উন্নয়ন পরিষদের সাবেক সভাপতি অজয় প্রমুখ।

এসময় বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে করোনায় ক্ষতিগ্রস্ত ১৩২টি পরিবারের মাঝে ৮ হাজার করে নগদ অর্থ ও মাস্ক প্রদান করা হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর