২৪ অক্টোবর, ২০২১ ০৫:০৪

সিংড়ায় নৌকা বিরোধীকে মনোনয়ন না দেয়ার দাবিতে মানববন্ধন

নাটোর প্রতিনিধি

সিংড়ায় নৌকা বিরোধীকে মনোনয়ন না দেয়ার দাবিতে মানববন্ধন

নাটোরের সিংড়ার চামারী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রশিদুল ইসলাম মৃধা ও সভাপতি শাহাদৎ হোসেনকে নৌকার মনোনয়ন না দেয়ার দাবিতে মানববন্ধন করেছে বীর মুক্তিযোদ্ধা, প্রকৃত মুজিব সৈনিক ও তৃণমূল আওয়ামী লীগ।

শনিবার বিকালে চামারী ইউনিয়নের গোলকপাড়া মোড়ে অনুষ্ঠিত মানববন্ধনে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীসহ প্রায় ৫ শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, গত উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের বিপক্ষে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দোয়াত-কলম প্রতীকে নির্বাচন করেন বিএনপি থেকে সদ্য যোগদানকারী আওয়ামী লীগ নেতা আদেশ আলী সরদার। এ নির্বাচনে নৌকার বিপক্ষে কাজ করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাদৎ হোসেন, সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা।

এসময় নৌকার বিপক্ষে কাজ করা নেতাদের মনোনয়ন না দিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান এনামুল হক সরদারকে মনোনয়ন দেয়ার দাবি জানান বক্তারা। এ সময় বক্তব্য দেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. এনামুল হক সরদার, উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জালাল উদ্দিন সরদার, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক এনামুল হক মন্টু, সাংস্কৃতিক সম্পাদক আ. সালাম, ইউনিয়ন বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক শাহিনুর রহমান, যুবলীগ নেতা রেজভী আহমেদ রকি, মঞ্জু আহমেদ, আবুল কালাম প্রমুখ।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর