৩০ অক্টোবর, ২০২১ ১৮:৪৮

কুষ্টিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে ইন্টারনেট সংযোগ কর্মীর মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে ইন্টারনেট সংযোগ কর্মীর মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সবুজ (৩০) নামের ইন্টারনেট সংযোগ মেরামতকারী এক যুবকের মৃত্যু হয়েছে। সবুজ মোল্লা কুমারখালী উপজেলার চাঁপড়া ইউনিয়নের পশ্চিম লাহিনী পাড়ার জালাল উদ্দিন মোল্লার ছেলে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বেলা ১১টা ২০ মিনিটের দিকে সবুজ একটি প্রতিষ্ঠানে ওয়াইফাই লাইন মেরামতের জন্য আলাউদ্দিন নগরে আসেন। এ সময় লাইন মেরামতের উদ্দেশ্যে আলাউদ্দিন মোড়স্থ বিদ্যুতের পোলে ওঠেন তিনি। ওঠার পরপরই ওই পোলে বেশ কয়েকবার বিস্ফোরণের মত বিকট শব্দ হয়। এর পরপরই দেখা যায় সবুজ তারের সঙ্গে পেচিয়ে পোলে ঝুলে আছেন।

খবর শুনে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের দুইটা ইউনিট বিদ্যুতের পোলে ঝুলে থাকা সবুজের মৃতদেহ উদ্ধার করে নিচে নামিয়ে নিয়ে আসেন। 

এ বিষয়ে কুমারখালী ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর মুক্তার উদ্দিন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অসাবধানতার কারণে এই দুর্ঘটনা ঘটেছে। কুষ্টিয়া ও কুমারখালী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছে। 

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, কুমারখালী আলাউদ্দিন নগরে সবুজ নামে একজন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর