৬ নভেম্বর, ২০২১ ১৬:০৭

পঞ্চগড়ে মেডিকেল কলেজের দাবিতে মানববন্ধন

পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড়ে মেডিকেল কলেজের দাবিতে মানববন্ধন

পঞ্চগড়ে মেডিকেল কলেজ ও হাসপাতাল স্থাপনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার  দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। পঞ্চগড়ে মেডিকেল কলেজ ও হাসপাতাল বাস্তবায়ন পরিষদ এবং দাবির সহিত একাত্মতা ঘোষণাকারী সংগঠন সমুহের আয়োজনে এই মানববন্ধন হয়।

মানববন্ধনে রক্তিম পঞ্চগড়, টিম ভলান্টিয়ার, গড়িনাবাড়ি রক্তের বন্ধন, ইশা ব্লাড ব্যাংক, দিশারী নাট্যগোষ্ঠী, জাগ্রত পঞ্চগড়সহ  বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।  পঞ্চগড়ে মেডিকেল কলেজ ও হাসপাতাল বাস্তবায়ন পরিষদের উপদেষ্টা একেএম আনোয়ারুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনটির আহ্বায়ক নয়ন তানবিরুল বারি, সদস্য সচিব তাছনিমুল বারি, উদীচী শিল্পীগোষ্ঠীর সভাপতি শফিকুল ইসলাম, পঞ্চগড় প্রেসক্লাবের সভাপতি সফিকুল আলম ,সিনিয়র সাংবাদিক শহীদুল ইসলাম শহীদ, শিল্পকলা একাডেমির নির্বাহী কমিটির সদস্য আবুল কালাম আজাদ, জলবায়ু কর্মী সেলিম রহমান,পঞ্চগড় ডিবেট ক্লাবের রুহুল আমিন,দিশারী নাট্যগোষ্ঠীর আহ্বায়ক রফিকুল ইসলাম,রক্তবন্ধুর আহ্বায়ক রাব্বী আমিন,জাগ্রত পঞ্চগড়ের আহ্বায়ক সাজ্জাদ হোসেন, গরিনাবাড়ি রক্তের বন্ধনের আহ্বায়ক আল মামুন, রক্তিম পঞ্চগড়ের আলমগীর, ফেসবুক ভিত্তিক সংগঠন পঞ্চগড়বাসীর আনিছুর রহমান প্রমুখ। 

মানববন্ধনে বক্তারা বলেন, পঞ্চগড় অত্যন্ত সম্ভাবনাময় জেলা। এই জেলায় মেডিকেল কলেজ ও হাসপাতাল প্রতিষ্ঠা হলে চিকিৎসা নতুন দিগন্ত উম্মোচন হবে। সেই সাথে এই এলাকাসহ দেশ বিদেশের অনেক শিক্ষার্থী পড়াশোনা করতে পারবে। তারা পঞ্চগড়ে মেডিকেল কলেজ ও হাসপাতাল স্থাপনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তা কামনা করেন। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর