৪ ডিসেম্বর, ২০২১ ২১:০৩

নলডাঙ্গায় অপহরণের অভিযোগে আটক ১

নাটোর প্রতিনিধি:

নলডাঙ্গায় অপহরণের অভিযোগে আটক ১

নাটোরের নলডাঙ্গায় অপহরণের অভিযোগে অনিক হোসেন (৩০) নামের এক যুবককে আটক এবং অপহৃতাকে উদ্ধার করেছে র‌্যাব। শনিবার উপজেলার ইয়ারপুর কাশিয়াবাড়ী গ্রাম থেকে অপহৃতাকে উদ্ধার এবং অপহরণের অভিযোগে অনিক হোসেনকে আটক করা হয়। আটক অনিক সদর উপজেলার একডালা গ্রামের খলিলুর রহমানের ছেলে।

র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যা¤েপর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, ১৫ বছরের এক নাবালিকাকে অপহরণের অভিযোগের সূত্র ধরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল নলডাঙ্গা উপজেলার ইয়ারপুর কাইশাবাড়ি গ্রামে কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে। এসময় অভিযুক্ত অপহরণকারী অনিক হোসেনকে আটক করে।

ভিকটিম তার নাটোর সদর উপজেলার দাদার বাড়িতে বেড়াতে গেলে গত ২ ডিসেম্মর নাবালিকা ভিকটিম (১৫) কে তার দাদার বাড়ি হতে অভিযুক্ত অনিক হোসেন অপহরণ করে নিয়ে যায়। পরবর্তীতে অপহৃত নাবালিকার বাবা নাটোর র‌্যাব ক্যা¤েপ অভিযোগ করলে সিপিসি-২, নাটোর ক্যা¤েপর একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে অপারেশন পরিচালনা করে ভিকটিম উদ্ধারসহ অভিযুক্তকে আটক করে। এই ঘটনায় নাটোর জেলার সদর থানায় একটি অপহরণ মামলা রুজু করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর