৫ ডিসেম্বর, ২০২১ ২২:০৭

ইউপি নির্বাচনের জেরে বীর মুক্তিযোদ্ধাকে পিটিয়ে আহত

মাদারীপুর প্রতিনিধি

ইউপি নির্বাচনের জেরে বীর মুক্তিযোদ্ধাকে পিটিয়ে আহত

মাদারীপুরে ইউপি নির্বাচনের পরবর্তী জের হিসেবে মোতাহার মাতুব্বর (৭৫) নামে এক বীর মুক্তিযোদ্ধাকে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষেরা সমর্থকরা। গুরুতর আহত অবস্থায় তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনায় আহতর ছেলে মাদারীপুর সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছে বলে জানিয়েছে পুলিশ। আহত মোতাহার হোসেন সদর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের মিয়ারচর গ্রামের এরফানউদ্দিন মাতুব্বরের ছেলে।

হাসপাতাল ও অভিযোগপত্র সূত্রে জানা গেছে, গত ২৮ নভেম্বর মাদারীপুর সদর উপজেলার বাহাদুপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৭ নং ওয়ার্ডের ফুটবল মার্কা নিয়ে অংশ নেওয়া মেম্বার প্রার্থী সোবহান শেখের পক্ষে সমর্থন দেন বীর মুক্তিযোদ্ধা মোতাহার মাতুব্বর। পরে নির্বাচনে তার সমর্থিত প্রার্থী সোবহান শেখ প্রতিদ্বন্দ্বী প্রার্থী দেদোল বেপারী (মোরগ) মার্কার কাছে পরাজিত হন।

পরে বিজয়ী মেম্বার দেদোল বেপারীর সমর্থকরা গত বৃহস্পতিবার ঢাক-ঢোল বাজিয়ে বাড়ি বাড়ি মিছিল করতে গেলে মোতাহার বেপারী মিছিলকারীদের বলেন, ‘তার বাড়িতে ঢাকঢোল পিটিয়ে আসার দরকার নেই। এমনিই দেখা করতে আসলেই হবে।’ এই কথার জের ধরে শনিবার সন্ধ্যায় মিয়ারচর সরকারি পুকুরপাড় জামে মসজিদ থেকে নামাজ শেষে বাড়ি ফেরার পথে দেদোল বেপারীর লোকজন তাকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে মাদারীপুর সদর হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

মাদারীপুর সদর থানার ওসি কামরুল ইসলাম মিঞা বলেন, ‘রবিবার বিকালে আহত বীর মুক্তিযোদ্ধা মোতাহার মাতুব্বরের ছেলে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। আমরা এই বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।’

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর