২২ ডিসেম্বর, ২০২১ ১৭:২৬

নৌকার নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

নৌকার নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ

দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়েছে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী জুলফিকার আলীর নির্বাচনী অফিস। মঙ্গলবার গভীর রাতে ভাটগ্রাম ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কাথম স্কুল মোড় এলাকায় আওয়ামী লীগ প্রার্থীর অস্থায়ী নির্বাচনী অফিসে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলম হোসেন জানান, রাত সাড়ে ১২টার দিকে তারা অফিস থেকে বাড়ি ফিরে যান। বুধবার সকালে স্থানীয় লোকজনের মাধ্যমে তারা জানতে পারেন, তাদের নির্বাচনের অফিসে আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, অস্থায়ী নির্বাচনী অফিসটি তিন দিক থেকে কাপড় দিয়ে ঘেরা ছিল। আগুনে কাপড়ের বেশ কিছু অংশ পুড়ে গেছে। পাশাপাশি কিছু প্লাস্টিকের চেয়ার ও নৌকা প্রতীকের পোস্টার পুড়ে যায় ।
আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও ভাটগ্রাম ইউনিয়ন আ’লীগের সভাপতি জুলফিকার আলী বলেন, ভোটারদের ভীতি সৃষ্টি করার জন্য রাতে প্রতিপক্ষের লোকজন তার নির্বাচনী কার্যালয়ে আগুন দিয়েছে। তিনি এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেবেন বলেও জানান। 

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান এ ঘটনায় অভিযোগ কেউ দেয়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক জড়িত ব্যক্তিদের আইনের আওতায় আনা হবে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর