২৭ জানুয়ারি, ২০২২ ১৫:২২

সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলের মৃত্যু

রংপুরের মিঠাপুকুরে ট্রাক ও কার্গোর মুখোমুখি সংঘর্ষে আহত গরু ব্যবসায়ী বাবা-ছেলের মৃত্যু হয়েছে। বুধবার রাত সাড়ে ১১টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। নিহত ওই দুইজন হলেন- সুধীর চন্দ্র (৪৫) ও তার বাবা লাল চাঁদ(৭০)। তাদের বাড়ি বগুড়ার সদর উপজেলার নামুজা শাহাপাড়া গ্রামে। 

বুধবার দুপুরে রংপুর-ঢাকা মহাসড়কে মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ী এলাকায় ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সামনে সড়ক দুর্ঘটনায় তারা গুরুতর আহত হয়েছিলেন। 

বড় দরগাহ্ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়ামিন আলী জানান, হাটে গরু কিনে অন্য ব্যবসায়ীদের সাথে ট্রাকযোগে বাড়ি ফিরছিলেন সুধীর ও লাল চাঁদ। পথে মিঠাপুকুরে ফায়ার সার্ভিসের সামনে ঢাকা- রংপুর মহাসড়কে রংপুরগামী একটি কার্গোর সাথে গরু বহনকারী ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকে থাকা ৪ জন গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১ টায় ওই বাবা-ছেলে মারা যান। 
বৃহস্পতিবার ময়নাদন্ত শেষে পরিবারের কাছে তাদের মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সড়ক দুর্ঘটনা আইনে একটি মামলা হয়েছে বলেও জানান ইয়ামিন আলী। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর