৭ মার্চ, ২০২২ ১৪:২২

বেড়াতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় মা ও ছেলের মৃত্যু

বরগুনা প্রতিনিধি


বেড়াতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় মা ও ছেলের মৃত্যু

বরগুনার আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের চুনাখালী কালভার্ট নামক স্থানে সড়ক দুর্ঘটনায় মা ও ছেলে নিহত হয়েছে। নিহতরা হলেন উপজেলার কুকুয়া ইউনিয়নের পশ্চিম চুনাখালী গ্রামের আবুল কালামের স্ত্রী নূরজাহান বেগম (৪০) ও তার ছেলে মো. রাকিব (১৬)। আজ সোমবার সকাল পৌনে ৮টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ সোমবার সকালে নূরজাহান বেগম তার ছেলেকে সাথে নিয়ে পায়ে হেঁটে ভাইয়ের বাড়িতে যাচ্ছিল। চুনাখালী কালভার্ট নামক স্থানে পৌঁছালে একটি ট্রাক এবং পিকআপ ভ্যান ওভারটেক করার সময় পিকআপ ভ্যানটি (চট্র মেট্রো ন-১১- ৯০৬৩) মা ও ছেলেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মা ও ছেলের মৃত্যু হয়। এ সময় ওই পিকআপ ভ্যানের ড্রাইভার ও হেলপার ঘটনাস্থলে গাড়িটি ফেলে রেখে পালিয়ে যায়।

সংবাদ পেয়ে আমতলী ফায়ার সার্ভিসের কর্মীরা ও পুলিশ পিকআপ ভ্যানটিকে জব্দ করে এবং মা ও ছেলের লাশ উদ্ধার করে আমতলী থানায় নিয়ে আসে। 

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে মুঠোফোনে বলেন, ওভারটেক করার সময় পথচারী মা ও ছেলে পিকআপ ভ্যানের চাপায় ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় আমতলী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য বরগুনায় মর্গে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর