১১ মে, ২০২২ ১৬:০৬

রাজবাড়ীতে গোপাল হত্যাকাণ্ডে অস্ত্রসহ গ্রেফতার ৩

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে গোপাল হত্যাকাণ্ডে অস্ত্রসহ গ্রেফতার ৩

রাজবাড়ীর পাংশা উপজেলার কলিমোহর ইউনিয়নের গোপাল বিশ্বাস হত্যাকাণ্ডে ব্যবহৃত বিদেশী পিস্তল, ম্যাগজিন, গুলি ও গুলির খোসাসহ তিন অভিযুক্তকে গ্রেফতার করছে পুলিশ।

আজ বুধবার দুপুরে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুদুর রহমান সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে। তিনি বলেন, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে পাংশা থানার পৃথক স্থানে অভিযান পরিচালন করে বাধন বিশ্বাস,  আশিক শিকদার ও উর্মীকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়। হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র ছাড়াও সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা ও চাঁদাবাজি করায় ব্যবহৃত দেশীয় তৈরী একটি ওয়ান শুটারগান, ১টি ম্যাগজিন, ১টি তাজা গুলি ও ফায়ারকৃত একটি গুলির খোসা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত বাধন বিশ্বাস পাংশা থানার সরিষা ইউনিয়নের নওয়াবগ্রাম গ্রামের তুষার বিশ্বাসের ছেলে। আশিক একই এলাকার মন্টু শিকদারের ছেলে। 
রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, গোপাল বিশ্বাসের হত্যাকান্ডের রহস্য পুলিশ উৎঘাটন করেছে। হত্যার সাথে সরাসরি যুক্ত থাকার অভিযোগে গোপাল বিশ্বাসের শ্যালক বিজন সরকার ও গোপালের নিজ স্ত্রীকে পুলিশ গ্রেফতার করা হয়েছে। তারা হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীরারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

এরপর পুলিশ হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধারে তৎপর হয়। পরবর্তীতে হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র সহ আরও অস্ত্র উদ্ধার করা হয়। তদন্ত করে আদালতে পুলিশ প্রতিবেদন দাখিল করা হবে। সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনাকারীদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারি উচ্চারণ করেন জেলা পুলিশের সর্বোচ্চ এই কর্মকর্তা।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর