১৪ মে, ২০২২ ১৭:৫০

শেরপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

শেরপুর প্রতিনিধি

শেরপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

আওয়ামী লীগের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে সারাদেশের ন্যায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে শেরপুরে। শনিবার দুপুরে জেলা বিএনপির আয়োজনে শহরের রঘুনাথ বাজারস্থ দলীয় কার্যালয়ে এ বিক্ষোভ-সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা মো. জহিরুল হক শাহজাহান মিয়া। 

জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. হযরত আলীর সঞ্চালনায় সভাপতি ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠিত এ বিক্ষোভ-সমাবেশে শহরের বিভিন্ন ওয়ার্ড থেকে নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল সহকারে এসে উপস্থিত হয়। সমাবেশ শেষে সংক্ষিপ্ত বিক্ষোভ করেছে শেরপুর বিএনপি।

প্রধান অতিথির বক্তব্যে সাহাজাদা মিয়া বলেছেন, সরকার মিথ্যা কথা বলে ঘুম থেকে উঠে আবার মিথ্যা বলে ঘুমাতে যায়। দিনে বিএনপি রাতে আওয়ামী লীগ যারা করে তারা দালাল বলে বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে তিনি কঠোর হুঁশিয়ারি দেন। অচিরেই সরকার পতনের ডাক আসবে। দেশ ও জনগণের স্বার্থে বিএনপির পিছু হঠার সুযোগ নেই। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা হাতেম আলী, এড. সিরাজুল ইসলাম, শহিদুল ইসলাম, আমির হোসেন, মামুনুর রশিদ পলাশ, সফিকুল ইসলাম মাসুদ, আবু রায়হান রুপন, আ. লতিফ, কামরুল ইসলাম, আক্রামুজ্জামান রাহতসহ অসংখ্যা নেতাকর্মী।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর