১৯ মে, ২০২২ ১৫:৫১

দিনাজপুরে জামায়াত-শিবিরের ৬ নেতাকর্মী আটক

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে জামায়াত-শিবিরের ৬ নেতাকর্মী আটক

দিনাজপুরের বিরামপুরে মিছিলের প্রস্তুতিকালে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যানসহ জামায়াত শিবিরের ছয় নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। আটককৃতদের মধ্যে তিনজন হাকিমপুর উপজেলার এবং তিন জন নবাবগঞ্জ উপজেলার। এদের চারজন জামায়াতের ও দুজন শিবিরের।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে বিরামপুর পৌরশহরের কলেজ বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত।

আটক ব্যক্তিরা হলেন-নবাবগঞ্জ উপজেলার খুদাইপুর এলাকার আব্দুল হালিমের ছেলে রাফি (১৯), ছোট মহেষপুর গ্রামের হারুনুর রশিদের ছেলে নাজিম উদ্দিন (১৯), তর্পণঘাট এলাকার নুরুল ইসলামের ছেলে রেজাউল ইসলাম (৩৫), হাকিমপুরের কোকতাড়া গ্রামের দছির উদ্দিনের ছেলে হাকিমপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম (৪১), খাট্টাউছনা গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে আজাহার আলী (৬৬) ও একই এলাকার মৃত হেজাব উদ্দিনের ছেলে আলতাফ হোসেন (৫০)।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, বৃহস্পতিবার সকালে পার্শ্ববর্তী বিভিন্ন উপজেলা থেকে পৌরশহরের কলেজ বাজার এলাকায় জামায়াত ও শিবিরের কিছু নেতাকর্মী একত্র হয়ে নাশকতা করার পরিকল্পনা করে মিছিলের প্রস্তুতি নিচ্ছিলেন। সে সময় অভিযান চালিয়ে ছয়জনকে আটক করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর